বান্দরবানে ট্রাক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত, আহত ৪

0

বান্দরবান প্রতিনিধিঃ হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ী ফেরার পথে বান্দরবানের কেরানীহাটে ট্রাক দুর্ঘটনায় এক জন বিজিবি সদস্য নিহত ও ৪ সদস্য আহত হয়েছে।

আজ বুধবার (২৫ মার্চ) ভোরে বান্দরবান কেরানীহাট সড়কের কসাই পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিজিবি সদস্যরা বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতাল চিকিৎসাধীন ছিল। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ট্রাকে করে নিজ বাড়িতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিজিবি সদস্যের নাম মো. আল-আমিন (৩৪)। তিনি বিজিবির বড় কল ৪৫ ব্যাটালিয়নের সৈনিক।

আহতরা হলেন- রাজনগর বিজিবি ৩৭ ব্যাটালিয়নের ল্যান্স নায়েক সাইফুল ইসলাম, ছোট হরিণা বিজিবি ১২ ব্যাটেলিয়নের সৈনিক মো. আসাদুজ্জামান ও জমিরুল ইসলাম, রাঙ্গামাটি সেক্টরের সৈনিক মো. এখলাছ।

হতাহতদের উদ্ধার করে চট্টগ্রামের সাতকানিয়ার বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে হাসপাতালে নেওয়ার পর মোহাম্মদ আল-আমিন মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানিয়েছেন, ভোর সাড়ে ৬টার দিকে বিজিবি সদস্যরা বাইতুল ইজ্জত বিজিবি হাসপাতাল থেকে সুস্থ হয়ে বিআরটিসি’র (ঢাকা মেট্রো ট ১২- ৯৬৭২) একটি খাদ্য বোঝাই ট্রাকে করে বান্দরবান আসছিল। পথে কসাই পাড়া এলাকায় এটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তারা গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে বিজিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.