নিন্ম আয়ের মানুষদের মনজুর আলমের দ্রব্য সামগ্রী বিতরণ

0

সিটি নিউজঃ আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে গতকাল নগরির বিভিন্ন এলাকায় ও সীতাকুণ্ডে দশ হাজার নিন্ম আয়ের মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম। অনুষ্ঠানে সাবেক মেয়র মনজুর আলম বলেন, ‘রোগ ব্যাধি ও মৃত্যু মানুষের জন্য একটি স্বাভাবিক প্রক্রিয়া । কিন্ত অনাকাঙ্ক্ষিত মৃত্যু এবং এই ধরনের মহামারীর মাধ্যমে কারো মৃত্যু কাম্য নয়।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস নামক এই মরণঘাতক থেকে মুক্তির জন্য মহান রাব্বুল আলামীন এর মেহরবানী ছাড়া কোনো পথ নেই।

তবু আমাদের সতর্কতা অপরিহার্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দশদিনব্যাপী সারা দেশের মানুষ কোয়ারেন্টাইনে রয়েছে। এর ফলে নিন্ম আয়ের মানুষদের সাভাবিক জীবন যাপন দারুণভাবে ব্যহত হচ্ছে। তাই প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে নগরীর বিভিন্ন এলাকার সমাজ সেবকদের মাধ্যমে নিন্ম আয়ের মানুষদের তালিকা তৈরি করে আমাদের নিজস্ব কর্মী বাহিনী দ্বারা নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী গরিব মানুষদের বাসায় পৌঁছে দেয়া হয়।

এ সময় মনজুর আলম বিত্তবানদের নিন্ম আয়ের মানুষদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পিঁয়াজ, চিনি, চা পাতা, দুধ, আলু ইত্যাদি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক, ফারুক আজম, সাইফুল আলম, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা নেছার আহমদ, মোস্তফা-হাকিম কলেজের প্রভাষক সত্যজিত বড়ুয়া প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.