মাশরাফির ‘বিগ থ্যাংকস’ 

0

সিটি নিউজ ডেস্কঃ করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য এই পাঁচটি পেশার মানুষকে অনেক ধন্যবাদ (বিগ থ্যাংকস) জানালেন বাংলাদেশ ক্রিকেটর সাবেক সফল অধিনায়ক ও বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

মরণব্যাধী করোনাভাইরাসের মহামারিকে কাঁপছে পুরো বিশ্ব। এ পর্যন্ত ১৯১টি দেশের মানুষের শরীরে সংক্রমণ হয়েছে এই ভাইরাস। আক্রান্ত হয়েছে প্রায় ৬ লাখ। মৃত্যু হয়েছে ২৭ হাজারের বেশি।

অন্যান্য দেশের মত করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে বাংলাদেশও। চিকিৎসক-নার্সদের সঙ্গে লড়ছেন আরও আর তিনটি পেশার মানুষ। হাসপাতালের বাইরে দেশের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবীরা। তাদের সঙ্গে কাজ করছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও। দেশের মানুষকে সচেতন করতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে পুলিশ-র‌্যাব-সেনাবাহিনী।

চিকিৎসক-নার্স-নিরাপত্তাকর্মী-সেচ্ছাসেবীদের সঙ্গে করোনাভাইরাসের বিপক্ষে লড়াই করছেন সংবাদকর্মীরাও। স্বাস্থ্য ঝুঁকি থাকার পরও বাসার বাইরে বের হয়ে সংবাদ পরিবেশন করছেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভেরিফাইড পেইজে একটি ছবি পোস্ট করেছেন মাশরাফি। যেখানে লেখা রয়েছে, ‘আমাদের সুরক্ষিত রাখার জন্য- ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবী এবং সংবাদকর্মীদের অনেক ধন্যবাদ।

একজন সংসদ সদস্য হিসেবে নিজের দায়িত্ব পালন করছেন মাশরাফি। নড়াইল-২ আসনের প্রতিনিধি হয়ে নিজের তহবিল থেকে প্রায় ১ হাজার ২০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন এবং চিকিৎসক-নার্সদের জন্য ৫০০ পিপিই দিয়েছেন মাশরাফি।

প্রসঙ্গত, জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে অনুদান গঠনের উদ্যাগ নিয়েছেন মাশরাফি। তার এমন উদ্যাগের পরই দেশের ২৭ জন খেলোয়াড় (মাশরাফিসহ) এক মাসের বেতনের অর্ধেক টাকা করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে দান করার সিদ্বান্ত নিয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.