সাংবাদিক শহীদ উদ্দীন চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত

0

চন্দনাইশ প্রতিনিধিঃ সাংবাদিক শহীদ উদ্দীন চৌধুরীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজ শনিবার (২৮ মার্চ) বিকেলে সাংবাদিক শহীদ উদ্দীন চৌধুরীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চন্দনাইশ প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল দোহাজারী সিটি সেন্টার চত্বরে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নবাব আলী, প্রেসক্লাবের সহ-সভাপতি আবু তালেব আনচারী, সাধারণ সম্পাদক মুহাম্মদ এরশাদ, সাবেক সাধারণ সম্পাদক মাও. মোজাহেরুল কাদের, সাংবাদিক এসএম রাশেদ, এমএ হামিদ, জাহাঙ্গীর আলম চৌধুরী, সৈকত দাশ ইমন, ব্যবসায়ী নেতা বখতিয়ার উদ্দীন, আবু তাহের, পল্লী চিকিৎসক অশোক চন্দ্র সুশীল। অপরদিকে বিকেলে ব্যবসায়ী সমিতির পক্ষ থেকেও দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, সাংবাদিক শহীদ উদ্দীন চৌধুরী দীর্ঘ চার দশক ধরে বিভিন্ন সংবাদ মাধ্যমে কাজ করার মধ্যদিয়ে এলাকার সমস্যা, উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে এলাকায় প্রশংসিত হয়ে উঠেছিলেন। তিনি আজীবন সততার সহিত এ পেশায় থেকে মফস্বল সাংবাদিকদের সমুন্নত রেখেছিলেন। তার অনুপস্থিতিতে চন্দনাইশের সাংবাদিক মহল নিজেদের একজন পরম হিতেষীকে হারানোর বেদনা অনুভব করছেন। তারা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.