কর্মহীন মানুষের পাশে সাংসদ ও বাঁশখালী প্রশাসন

0

বাঁশখালী প্রতিনিধিঃ কোন মানুষ থ্কারেনা অনাহারে এ শ্লোগানকে সামনে রেখে বাঁশখালীর সাংসদ ও চট্টগ্রামের জেলা প্রশাসকের নির্দেশে বাঁশখালীতে বাড়ি বাড়ি গিয়ে অস্বচ্ছল,দিনমজুর ও হতদ্ররিদ্র পরিবারগুলোর মাঝে জনপ্রতি ১০ কেজি চাল, মশর ঢাল, সয়াবিন তেল, সাবান ও লবন সহ নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্র পৌঁছে দেওয়া হচ্ছে ।

আজ রবিবার চট্টগ্রাম জেলা প্রসাশনের উদ্যোগে চাম্বল ও শেখেরখীল এলাকার অস্বচ্ছল ও হতদ্ররিদ্র পরিবারগুলোর মাঝে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র বিতরন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।

এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো: আতিকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, শেষেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন সহ প্রশাসনের দায়িত্বশীল কর্মকর্তাসহ ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন ।

অপরদিকে বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষ থেকে তাদের দলীয় নেতাকর্মীরা ঘরে ঘরে গিয়ে নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছে । বর্তমানে সাড়ে আটহাজার পরিবারকে দেওয়া হচ্ছে এ সংখ্যা আরো বাড়ানো হবে বলে জানান সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী ও সাংসদের কন্যা উপজেলা যুব মহিলা আওয়ামীলীগের সভাপতি রাওকাতুুন নুর চৌধুরী প্রিয়েতা ।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, বাঁশখালীতে একজন মানুষও যাতে অভুক্ত না থাকে সে জন্যে কাজ করছে জেলা প্রশাসন। প্রাথমিকভাবে উপজেলার দরিদ্র দিনমজুর ১৪শত পরিবারকে জনপ্রতি ১০ কেজি চাল, মশর ঢাল, সয়াবিন তেল, সাবান ও লবন সহ নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্র পৌঁছে দেওয়া হবে। তিনি প্রশাসনের পাশাপাশি বিত্তবানদের সাধারন জনগনের পাশে দাড়াঁনোর আহবান জানান। বাঁশখালীতে কেউ অনাহারে থাকবে না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.