গুইমারা উপজেলা প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ।

0

শ্যামল রুদ্র, খাগড়াছড়িঃ বিশ্বব্যাপি মহামারী আকারে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের বিরুপ প্রতিক্রিয়ায় খাগড়াছড়ির গুইমারার সদর ইউনিয়নে ৭০জন এবং সিন্দুকছড়ি ইউনিয়নে ১৪১জন কর্মহীন গরীব খেঁটে খাওয়া হতদরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন ধরনের ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সরকারি অর্থায়ন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতায় আজ সোমবার সকাল ৮টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত সময়ে দুর্গম পার্বত্য এলাকার দুই ইউনিয়নের প্রত্যন্ত পল্লীতে ইউএনও তুষার আহমেদ জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে এ ত্রাণসামগ্রী বিতরণ করেন। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল পরিবার পিছু ১০ কেজি চাল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ২৫০মি.লি তেল ও ১টি সাবান ।

গুইমারা উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তুষার আহমেদ বলেন, আয়-রোজগারহীন গরীব নিরীহ মানুষদের এই দুর্দিনে সরকারি সাহায্য পৌঁছে দেওয়া সরকারি কর্মকর্তা হিসাবে আমাদের দায়িত্ব। সরকারি এই সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় একটি বাড়ি একটি খামার কর্মকর্তা শান্তনু মহাজন, গুইমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সিন্দুকছড়ি ইউনিয়ন চেয়ারম্যান রেধাক মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.