চন্দনাইশে গলায় কই মাছ আটকে একজনের মৃত্যু

0

চন্দনাইশ প্রতিনিধিঃ উপজেলার বরমা বাইনজুড়ি এলাকায় পুকুর মাছ ধরতে নেমে একটি কই মাছ পেয়ে মুখে নিয়ে পুনরায় মাছ ধরার সময় মুখের কই মাছটি গলায় আটকে যায়। এসময় তাকে মুমুর্ষ অবস্থায় প্রথমে আমরা কমিউনিটি হাসপাতাল ও পরে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আজ সোমবার (৩০ মার্চ) সকালে উপজেলার বরমা বাইনজুড়ির মৃত ওসমান গণির ছেলে বরমা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি তৌফিক মোঃ ওসমান (৫০) পার্শবর্তী পুকুরে মাছ ধরতে নামে। এসময় তিনি একটি কই মাছ পেয়ে মুখে চেপে ধরে আর একটি মাছ ধরতে পানিতে ডুব দিলে মুখের কই মাছটি গলায় গিয়ে আটকে যায়।

তাকে দ্রুত স্থানীয় বরকল আমরা কমিউনিটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে তৌফিক মোঃ ওসমানকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আজ বাদে আছর স্থানীয় জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত একটি এনজিওতে কর্মরত ছিলেন। তাছাড়া বরমা ইউনিয়ন কৃষকলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে চট্টগ্রাম- ১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা আ’লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা কৃষকলীগের সভাপতি আতিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আতাউল করিম আতিক, উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, উপজেলা কৃষকলীগ সভাপতি মাষ্ঠার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক নবাব আলীসহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

মৃত তৌফিক মোঃ ওসমান স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.