বাঁশখালীর অসহায় কর্মহীন সাধারন মানুষের পাশে এমপি মোস্তাফিজ

0

বাঁশখালী প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সারাদেশে ‘লকডাউন’ এর ফলে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন সাধারন হতদরিদ্র দিনমজুরেরা। কর্মহীন হয়ে পড়ায় সংসার চালানো কঠিন হয়ে পড়েছে তাদের জীবন যাপন। তাদের কথা বিবেচনা করে বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী

দলীয় নেতা কর্মীর মাধ্যমে প্রত্যেক ইউনিয়নে গরীর,দিনমজুর ও অসহায় ব্যক্তিদের তালিকা করে তাদের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। এর লক্ষে বিগত কয়দিন থেকে দলীয় নেতাকর্মীও স্থানীয় চেয়ারম্যান ,সদস্যগনের মাধ্যমে তিনি তালিকা অনুসারে বাড়ি বাড়ি গিয়ে অস্বচ্ছল,দিনমজুর ও হতদ্ররিদ্র পরিবারগুলোর মাঝে জনপ্রতি ১০ কেজি চাল, মশর ঢাল, সয়াবিন তেল, সাবান ও লবন সহ নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্র পৌঁছে দেওয়া হচ্ছে ।

কর্মহীন মানুষেরা যাতে অনাহারে না থাকে তার জন্য বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষ থেকে সাড়ে আট হাজার পরিবারকে চাউল, সয়াবিন তেল ,সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রীসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় চেয়ারম্যান মেম্বারগনের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দেওয়া হচ্ছে বলে জানান এমপির কন্যা ও উপজেলা যুব মহিলালীগের সভাপতি রাওকাতুন নুর চৌধুরী প্রিয়েতা। তিনি বলেন বাঁশখালীর কোন গরীব দু:খী মানুষ অনাহারে থাকবেনা ,সমাজের সকল বিত্তবানগন এগিয়ে এলে এ সমস্যা অনায়াসে মিটে যাবে।

বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন আমার ব্যক্তিগত তহবিল থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বাড়ি বাড়ি গিয়ে জনপ্রতি চাউল, মশর ঢাল, সয়াবিন তেল, সাবান ও লবন সহ নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্র বিতরণ করা হচ্ছে।

কাউকে প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাওয়ার দরকার নেই। যদি কারো বাসায় খাবার সংকট হয়, খবর পেলে দলীয় কর্মীর মাধ্যমে ত্রাণ দিয়ে আসবো বলে তিনি জানান।

এদিকে আজ মঙ্গলবার সকালে সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষে পৌর এলাকায় খাবার সামগ্রী বিতরন করা হয়। এসময় শেখ মুজতবা আলী চৌধুরী মিশু, মো: হামিদ উল্লাহ, আকতার হোসেন, মাওলানা আকতার হোসেন, আতিকুর রহমান টিপু, রশিদ আহমদ,সাগর,হারুন,শহীদ উল্লাহ,রাসেদ,শাহাজান, ইমন সহ অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । এ সময় খাবার সামগ্রী গ্রহনকারীদের যাতায়াত খরচও প্রদান করা হয় ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.