সীতাকুণ্ডে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজী, ৩ জনকে গণপিটুনী 

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ লকডাউনের সুযোগে পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় সীতাকুণ্ডের বড় কুমিরা এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ ৩ জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

মঙ্গলবার (৩১ মার্চ রাতে উপজেলার বড় কুমিরা মাজার গেইট রহমতপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উক্ত ৩ ব্যাক্তি নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে করোনাভাইরাসের বন্ধের মধ্যে দোকান খোলা রাখার কারণে ভয়ভীতি দেখিয়ে ব্যবসায়িদের কাছ থেকে চাঁদা আদায় করছিল। এসময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় আলাউদ্দীন মেম্বার এবং সীতাকুণ্ড ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য মেজবা ও কুমিরা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাইহান এবং কুমিরা ৭/৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে এলাতার জনগন তিনজন ভুয়া পুলিশকে আটক করেন।

পরে খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ মোল্লা, ওসি তদন্ত শেখ শামীম ফোর্স নিয়ে ভুয়া তিনজন পুলিশকে নিয়ে থানায় নিয়ে যায়।

ওসি জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।স্থানীয়রা জানায়, এসব ভুয়া পুলিশ মূলত সড়কের পাশে দোকানে অভিযানের নামে বেধড়ক মারধর করে টাকা নিয়ে যায়।বেশ কয়েকটি দোকান হতে টাকা নেয়া শেষে বড় কুমিরা মাজার গেইটে গিয়ে একই কায়দায় টাকা দাবী করলে সেখানে জনতার সন্দেহ হলে আটক করে থানায় খবর দেয়।

এসময় জনতা তাদের ব্যবহ্নত একটি প্রাইভেটকার ভাঙচুর করেছে। গাড়িটি পুলিশ জব্দ করেছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.