নগরীর ৪১ ওয়ার্ডে রেজাউল করিমের খাদ্য সামগ্রী বিতরণ

0

সিটি নিউজঃ করোনা ভাইরাসের প্রকোপে পুরো দেশ লক ডাউন হওয়ায় বিপাকে পড়েছে দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষ। ঠিক তখনি মানবতার সেবক হয়ে চট্টগ্রাম নগরীর গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।

করোনা প্রকোপ শুরু হওয়ার পর পরই বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী নিজ উদ্দ্যেগে নগরীর ৪১ ওয়ার্ডের গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড সেনিটাইজারসহ খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন।

তারই ধারাবাহিকতায় তিনি ৩ এপ্রিল শুক্রবার নগরীর সরাইপাড়া, মুনিরনগর, উত্তর কাট্টলী ও দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের গরীব মানুষদেরকে বিতরণের জন্য ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন।

এ সময় তিনি বলেন, দেশের এই দূর্যোগকালীন সময়ে সাধারণ মানুষের পাশে থাকা মানবিক কাজ। দে‌শে দু‌র্যোগ, দু‌র্বিপাক, যুদ্ধাবস্থা ও মহামারী‌তে সকল‌কে অত্যন্ত ধর্য্য সহকা‌রে সরকা‌রি নি‌র্দেশনা অনুসরন ক‌রে চল‌তে হয়। দে‌শের বৃহত্তর জন‌গোষ্ঠীর জানমাল রক্ষায় আমা‌দের উ‌চিৎ সরকারী নি‌র্দেশনা যথাযথ ভা‌বে অনুসরন করা। এ সময় সব‌চে‌য়ে দুরাবস্থার সম্মুখীন হতে হয় সমা‌জের নিম্ম আ‌য়ের মানুষগু‌লো। তারা দি‌নে আ‌নে দি‌নে খায়। বঙ্গবন্ধু কন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনার নেতৃত্বাধীন জনবান্ধব সরকার ঘ‌রে ঘ‌রে খাদ্য পৌঁ‌ছে দি‌তে অঙ্গীকার ক‌রে‌ছেন। সমা‌জের বিত্তবান‌দেরও উ‌চিৎ নিম্ম আ‌য়ের মানু‌ষের জন্য খাদ্য সহায়তায় এ‌গি‌য়ে আসা।

তিনি আরো বলেন, মান‌বিকতার পরীক্ষা আজ আমা‌দের সাম‌নে। সংক‌টকা‌লে মান‌বিকতার প‌রিচয় পাওয়া যায়। অ‌নে‌কেই আ‌ছেন, যারা নির‌বে এ ধর‌নের সহায়তা ক‌রে যা‌চ্ছেন। আ‌মি তা‌দের সকল‌কে আন্ত‌রিক ধন্যবাদ জানা‌চ্ছি এবং অন্য‌দের ও আ‌রো অ‌ধিকহা‌রে মানবতার কল্যা‌নে এ‌গি‌য়ে আসার অনু‌রোধ জানা‌চ্ছি। আমরা জা‌নিনা, কত‌দিন আমা‌দের‌কে ক‌রোনা বি‌রোধী যু‌দ্ধে থাক‌তে হ‌বে। কিন্তু ধর্য্য, নিয়মানুব‌র্তিতা, সতর্কতা ও যার যার অবস্থান থে‌কে পর্যাপ্ত ভূ‌মিকা রে‌খে গে‌লে সৃ‌ষ্টিকর্তা আমা‌দের‌কে অবশ্যই বিজয়ী কর‌বেন। নগরবাসীর প্র‌য়োজ‌নে আ‌মি নি‌জে‌কে উৎসর্গ ক‌রে‌ছি। যত‌দিন পর্যন্ত আমার নগরবাসী ক‌রোনার প্রভাবমুক্ত হ‌চ্ছেনা, তত‌দিন আমার স‌চেতনতা ও সহায়তা কার্যক্রম অব্যাহত থাক‌বে।

এ সময় উপস্থিত ছিলেন উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম- আহবায়ক মোহাম্মদ ইকবাল, নগর যুবলীগ নেতা মো: আবু, মুনিরনগর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো: হোসেন, সরাইপাড়া ও দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.