চন্দনাইশ এমপি’র পক্ষে হতদরিদ্র ২’শ ৫০ পরিবারে প্রেস ক্লাবের নগদ অর্থ বিতরণ

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ : চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর পক্ষ থেকে চন্দনাইশের ৩টি আশ্রয়ন প্রকল্পের ২’শ ৫০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, ইতিমধ্যে ১’ হাজার ৬’শ পরিবারের মাঝে চাল, ডালসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তার পক্ষ থেকে এলাকার সবচেয়ে নিম্নআয়ের মানুষ তথা আশ্রায়ণ প্রকল্পের ২’শ ৫০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। সময়ের প্রয়োজনে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জনিয়েছেন।

তিনি আরো বলেছেন চন্দনাইশ সংসদীয় আসনে যেন এক জন মানুষও না খেয়ে থাকে। সে ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার জন্য দলীয় নেতা-কর্মীদের অনুরোধ জানিয়েছেন। পাশাপাশি করোনাভাইরাসের নিয়ম মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রশাসনকে সকল রকম সহযোগিতা করার আহবান জানিয়েছেন।

গত বৃহস্পতিবার ২ এপ্রিল সকাল থেকে বিকাল পর্যন্ত চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে সংসদ সদস্যের অর্থায়নে উপজেলার দোহাজারী দিয়াকুল আশ্রায়ণ কেন্দ্র, কাঞ্চননগর গু”ছগ্রাম ও আশ্রায়ণ প্রকল্পের ২’শ ৫০ পরিবারে নগদ অর্থ বিতরণ করা হয়। চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেনের নেতৃত্বে এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা রাশেদুল ইসলাম চৌধুরী, মনির আহমদ কোম্পানী, সহ-সভাপতি আবিদুর রহমান বাবুল, আবু তালেব আনছারী, সাংগঠনিক সাধারণ সম্পাদক মো. এরশাদ, এস.এম রহমান, যুগ্ম সম্পাদক মো. কমরুদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আলম, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, সৈকত দাশ ইমন, এম এ হামিদ, ফয়সাল চৌধুরী, মো. নাছির উদ্দিন, কামরুল ইসলাম মোস্তফা, জাহাঙ্গীর আলম চৌধুরী, মঈনুদ্দিন, আমিনুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুর রহমান, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম মামুন, ইউপি সদস্য ওসমান গণিসহ নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.