হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারীদে সনদ বিতরণ

0

সিটি নিউজঃ করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষ্যে চট্টগ্রাম মহানগরী এলাকার যে সকল সম্মানিত নাগরিক রাষ্ট্রের নির্দেশ মেনে যথাযথভাবে হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বিদেশ ফেরত যে সকল সদস্য হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন তাদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়।

আজ শনিবার (৪মার্চ) সকাল ১১ টায় দামপাড়া পুলিশ লাইন্সস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে এ সনদ বিতরণ করা হয়।

হোম কোয়ারেন্টাইন সমাপ্তিকরণ উপলক্ষে আয়োজিত সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম।

তিনি নগরীর ১৬ থানায় ১০ জন করে মোট ১৬০ জন হোম কোয়ারেন্টাইন সম্পন্নকারী ব্যক্তির জন্য আনুষ্ঠানিকভাবে সনদপত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন । উল্লেখিত সনদপত্রগুলো ইতোমধ্যে বিভিন্ন থানায় প্রেরণ করা হয়েছে। যেসব সম্মানিত নাগরিক যথাযথভাবে হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন তাদেরকে উৎসাহিত করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশে প্রত্যেক থানার অফিসার ইনচার্জগণ তাদের হাতে সনদ তুলে দিবেন।

এছাড়া পুলিশ কমিশনার মহোদয় জর্ডান থেকে প্রশিক্ষণ শেষে ফিরে আসা সিএমপির ২৫ জন পুলিশ সদস্যকে সফলভাবে হোম কোয়ারেন্টাইন সমাপ্ত করায় এই সনদ পত্র প্রদান করেন।

এই সনদপত্র বিতরণ প্রক্রিয়া নগরীর সকল নাগরিকদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধ এবং হোম কোয়ারেন্টাইন সংক্রান্তে এক ধরণের প্রনোদনা হিসেবে কাজ করবে মর্মে সিএমপি কমিশনার মহোদয় আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.