বাঁশখালীতে গৃহবধূর অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু না হত্যা !

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের কোকদন্ডী গ্রামে এক গৃহবধূর মুত্যুকে নিয়ে অভিযোগ পাল্টা অভিযোগ। মৃত গৃহবধূ শেলীর শ্বশুড় বাড়ীর লোকজন বলছেন অগ্নিদগ্ধ হয়ে শেলীর মৃত্যু হয়েছে।  তবে মঙ্গলবার সকালে মৃত্যুবরণ কারী শেলী শীলের (৩০) পরিবারের পক্ষ থেকে নির্যাতনের মাধ্যমে হত্যার অভিযোগ করা হচ্ছে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত শেলী শীলের ভাই ও পরিবারের লোকজন চমেক হাসপাতাল থেকে মৃতদেহ এনে বাঁশখালী থানা ও রামদাশ হাট পুলিশ তদন্তকেন্দ্র কে জানিয়ে কোকদন্ডীতে দাহ করার জন্য নিয়ে যায়।

জানা যায় চ্ট্টগ্রামের বাকলিয়ার রবীন্দ্র শীলের কেন্দ্র শেলী শীলের সাথে বিগত একযুগ আগে বাঁশখালীর কালীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড়ের কোকদন্ডী গ্রামের ডুবাই প্রবাসী অজিত শীলের সাথে বিয়ে হয়। দীর্ঘদিন কোন ছেলে সন্তান না হওয়ায় শেলী শীলকে প্রতিনিয়ত শারিরীক মানসিক নির্যাতন করতো বলে শেলী শীলের ভাই শেখর শীল জানান।

তিনি বলেন, আমরা ৪ ভাই ২ বোনের মধ্যে সে ছোট। বিগত তিন বছর আগে অজিত শীল গোপনে আরেকটি বিয়ে করার পর থেকে অজিতের বড় ভাই সুজিত, রনজিত ও তাদের স্ত্রীরা মিলে আমার বোনকে নির্যাতন করতো। বিগত তিনদিন আগে এ ধরনের এ ঘটনার পর স্থানীয় ভাবে সালিশী বিচার ও বাজার করে তাকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

তিনি জানান, সোমবার গভীর রাতে অজিতের বড় ভাই টেলিফোন করে জানান তাদের বোন শেলী গায়ে আগুন দিয়েছে। গভীর রাতে আমরা আসার আগে হাসপাতালে নেওয়ার জন্য অনুরোধ করি। শ্বশুড়বাড়ির লোকজন শেলীকে প্রথমে গুনাগরীস্থ আধুনিক হাসপাতালে পরে চমেক হাসপাতালে নেওয়া হয়। সকালে সেখানে শেলী শীলের মৃত্যু হলে শ্বশুড় বাড়ির লোকজন তাকে ফেলে চলে আসে।

এদিকে শেলী শীলের লাশের পোষ্টমার্ডাম শেষে তার ভাই ও পরিবারের অন্যান্য সদস্যরা লাশ সহ মঙ্গলবার বিকালে প্রথমে বাঁশখালী থানায় পরে রামদাশ হাট পুলিশ তদন্তকেন্দ্র কে জানিয়ে কোকদন্ডীতে দাহ করার জন্য নিয়ে যায় ।

এ ব্যাপারে কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এড. আ.ন.ম.শাহাদত আলম বলেন তাদের পারিবারিক সমস্য নিয়ে বিগত দিনে স্থানীয়ভাবে সমাধা করে দিয়েছিলাম । সোমবার রাতে আগুন লাগার খবর পেয়ে হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য বলেছিলাম, সকালে খবর পেলাম মারা গেছে শেলী শীল ।

এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া শেলী শীলের লাশের পোষ্টমার্ডাম করা হয়েছে । তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে তিনি জানান ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.