লোহাগাড়ায় এক বাড়ি লকডাউন

0

লোহাগাড়া প্রতিনিধিঃ  চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের আব্দুল আজিজের বাড়ি লকডাউন করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা সদরের রশিদের পাড়ায় এ বাড়িটিকে লকডাউন করা হয়। লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রট তৌছিফ আহমদ গিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙ্গিয়ে দেন। এসময় সাথে ছিলেন কক্সবাজার ১০ পদাতিক ডিভিশনের লেফটেন্যান্ট মো এনায়েত কবির ও থানার উপ-পরিদর্শক মো মাহফুজ।

লোহাগাড়া থানা পুলিশ জানান, লোহাগাড়া সদর ইউনিয়নের রশিদের পাড়ার আব্দুল আজিজের পরিবারের ৪ সদস্য চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় নাজির কমিশনারের ভবনে বসবাস করতেন।

গত ৫ এপ্রিল ওই ভবণের এক দারোয়ান করোনার উপসর্গ নিয়ে মারা যায়। এরপর ভবনটি লকডাউন ঘোষণা করেন প্রশাসন। গত ৭ এপ্রিল সকালে আব্দুল আজিজের পরিবারের ৪ সদস্য কৌশলে লোহাগাড়ার নিজ বাড়ীতে চলে আসেন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমদ জানান, আব্দুল আজিজের পরিবারের ৪ সদস্য নগরীর বহদ্দারহাটের একটি ভবনে বসবাস করতেন। ওই ভবনের এক দারোয়ান করোনার উপসর্গ নিয়ে মারা গেলে ওই ভবনটি লকডাউন করে দেয় প্রশাসন।

গত মঙ্গলবার ওই ভবন থেকে একই পরিবারের ৪ সদস্য কৌশলে লোহাগাড়ার রশিদের পাড়ায় নিজ বাড়ীতে চলে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাড়িটি লকডাউন করা হয়।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পরিবারের সদস্যদেরকে বাইরে যেতে নিষেধ করা হয়েছে। লকডাউন করা বাড়ীতে লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয়েছে। এছাড়া তাৎক্ষণিকভাবে ওই বাড়ির সদস্যদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হয় বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.