বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ব্যারিষ্টার নওফেল

0

সিটি নিউজঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি ১৪২৭ বঙ্গাব্দকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম নগরবাসীর প্রতি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।

আজ সোমবার (১৩ এপ্রিল) সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ শুভেচ্ছা জনান উপমন্ত্রী।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেছেন, বিদায়ী বর্ষে আমাদের অনেক সাফল্যের পাশাপাশি কিছু কিছু ব্যর্থতাও আছে। এই ব্যর্থতার গ্লানি মুছে ফেলে এবং তা থেকে শিক্ষা নিয়ে বাংলা নববর্ষে শান্তি সম্প্রীতি ও সমৃদ্ধিময় দেশ গঠনে সকল বাঙালিকে উদ্যোগী হতে হবে।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, মরণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের দুর্যোগকালীন সময়ে বাংলা নববর্ষ বরণকে ঐতিহ্যভাবে যে উৎসব আনন্দে ভাসিয়ে দেয় তা এবার ম্লান এবং বেদনা-বিধূর।

তাই উৎসব আনন্দের বিগত স্মৃতিগুলোকে অন্তরে ধারণ করে ঘরে থেকেই সংকটমুক্তি ও সকলের মঙ্গল কামনায় এবাদত প্রার্থনায় নিমগ্ন থেকে বাংলা নববর্ষকে বরণ করে নিতে হবে। আজ পৃথিবী মৃত্যুভয়ে কাতর।

এই ভয়কে জয় করে জীবনের শুদ্ধাচরণের মধ্য দিয়ে আমাদেরকে আগামীর পথ চলতে হবে। পাশাপাশি বাঙালি জাতিসত্তার অস্তিত্বের শিকড়কে গভীরে প্রোথিত করে সাম্প্রদায়িকতা ও উগ্র ধর্মীয় জঙ্গীবাদমুক্ত বাংলাদেশ বির্নিমাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরবিচ্ছিন্ন লড়াইয়ের সহযাত্রী হতে হবে।

তিনি বাঙালীর প্রতিটি ঘরে ঘরে শান্তি ও সুখের বার্তা বয়ে আনতে মহান আল্লাহতায়ালার রহমত কামন করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.