মোস্তফা-হাকিম ফাউন্ডেশনের সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ 

0

সিটি নিউজঃ আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে গত কয়েক দশকের ধারাবাহিকতায় এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল দশটায় নগরির উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজ চত্বরে নগরির বিভিন্ন ওয়ার্ড এর ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে এ বছরের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম।

অনুষ্ঠানে সাবেক মেয়র এম মনজুর আলম বলেন, ‘পবিত্র রমজান মাস মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জনের মাস। এই মাসে সিয়াম সাধনার মাধ্যমে মহান রাব্বুল আলামিনের নৈকট্য অর্জন করা যায়। এটি সাওয়াব ও বরকতের মাস। এই সময় রোজাদারদের উপর মহান প্রভুর খাস রহমত বর্ষিত হয়।’

অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্বব্যাপী করোনা ভাইরাস নামক এই মরণঘাতক থেকে সকলের মুক্তির জন্য উপস্থিত সকলকে মহান রাব্বুল আলামীন এর নিকট বিশেষ দোয়া ও মুনাজাতের জন্য উদাত্ত আহবান জানান। এ সময় মনজুর আলম বিত্তবানদের গরিব দুস্থ মানুষদের সহযোগিতায় এগিয়ে আসারও আহবান জানান।

অনুষ্ঠানে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস হতে পরিত্রাণের জন্য দেশ জাতি ও সমগ্র বিশ্বের মানুষের মঙ্গল কামনায় স্পেশালভাবে দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ আব্দুল মান্নান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তাহের মনজুর কলেজের অধ্যক্ষ বাদশা আলম, মোস্তফা-হাকিম কলেজের উপাধ্যক্ষ মাহফুজুল হক চৌধুরী, মোস্তফা-হাকিম গ্রুপের কর্মকর্তা নেছার আহমদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.