বঙ্গবন্ধুর কর্মীরাই ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়াতে পারে-রেজাউল করিম

সিএনজি চালকদের খাবার সামগ্রী প্রদান

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন,করোনা প্রাদুর্ভাবে লকডাউনের সময় সংকটে পড়া মানুষের পাশে তৃনমুলের প্রতিটি নেতাকর্মী কাজ করে যাচ্ছে । মরনঘাতি এই ভাইরাসকে উপেক্ষা করে একমাত্র বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীরাই জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থাকতে পারে । ৭১ এর মহান স্বাধীনতা সংগ্রামেও আওয়ামীলীগ নেতা কর্মীরা জীবনের মায়া না করে দেশমাতৃকার টানে শত্রুর বিরুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। মহিউদ্দিন চৌধুরী বেঁচে নেই। তিনি আমাদের অনুপ্রেরনা।

নেভাল একাডেমি মানুষ মরে ছিল,হামজারবাগ ট্র্যাজেডিতে লাশ পচেগলে গেছে। তিনি লাশ উদ্ধার করে দাফন-কাফন-সৎকারের ব্যবস্থা করেছেন।৯১ এর ঘুর্ণিঝড়ের কথা মনে আছে।ত্রাণের আকুতি করা ক্ষুদার্থ মানুষকে গাড়ির চাপায় পৃষ্ঠ করেছিল তৎকালীন মন্ত্রী।মহিউদ্দিন ভাই ব্যক্তিগত উদ্যেগে রোগ নিরাময় কেন্দ্র এবং লঙ্গরখানা খুলেছিলেন।

অনেকে গুজব ছড়াচ্ছেন সরকারের বিরুদ্ধে।আওয়ামীলীগকে রাজনীতি শেখাবেন না।যারা রাজনীতি করেন আওয়ামীলীগ থেকে রাজনীতি শিখে আজ তারা বড় বড় চেয়ারে আসীন হয়েছে। লকডাউনের কারণে কর্মহীন হয়ে যাওয়া সিএনজি অটোরিক্সা চালকদের খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

নগরীর একটি কমিউনিটি সেন্টারে জনক-জননী ওয়েলফেয়ার ফাউন্ডেশন চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবক আলহাজ্ব ফরিদ মাহমুদ ।বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামীলীগ প্রচার সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক।

এসময় বক্তব্য রাখেন লাল খান বাজার ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছিদ্দিক আহম্মদ,নগর যুবলীগের সাবেক সহ সভাপতি সুরথ কুমার চৌধুরী,সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী আনজুমান আরা বেগম আওয়ামীলীগ মনোনীত লাল খান বাজার ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী আবুল হাসনাত বেলাল।

এ সময় গন্যমান্য ব্যক্তি ও কেন্দ্রীয় এবং মহানগর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক জালাল উদ্দিন আহমেদ চৌধুরী,নেছার আহমেদ,শেখ নাছির আহমেদ,আশরাফুল গনি,দেলোয়ার হোসেন দেলু,জহির উদ্দিন সুমন,হাজ্বী মো: বেলাল উদ্দিন,শওকত হোসেন,দেলোয়ার হোসেন সুমন,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মোহাম্মদ ইলিয়াছ,আবু সাঈদ সুমন,আবদুর রাজ্জাক,নগর ছাত্রলীগ সহ সভাপতি নাজমুল হাসান রুমি,ইয়াছিন ভুইয়্যা,মহিউদ্দিন বাবু প্রমুখ ।

অনুষ্ঠানে দেশ-জাতী-মাননীয় প্রধানমন্ত্রীর এবং করোনা সংক্রামন থেকে বাঁচতে বিশেষ দোয়া-প্রার্থনা করা হয়। শেষে প্রধান অতিথি অটোরিক্সা চালকদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.