এমপি হাবিবুর রহমানের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

0

সিটি নিউজ ডেস্ক : বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা ৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস পাঠানোর শোকবার্তায় একথা জানানো হয়।

শোকবার্তায় শেখ হাসিনা বলেন, রাজনীতি ও জনগণের কল্যাণে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। প্রধানমন্ত্রী তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীরা শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন করেন তারা।

তার মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি, আইনমন্ত্রী আনিসুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা, সংস্কৃতি প্রতিমন্ত্রীর কে এম খালিদ, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

প্রসঙ্গত, হাবিবুর রহমান মোল্লা (৭৮) বুধবার সকাল ৯টা ৫০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.