চন্দনাইশে দেড়মাসে ৬ লক্ষ টাকা জরিমানা আদায়

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশঃ চন্দনাইশ করোনা ভাইরাস চলাকালে বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব বজায় রাখতে গত ২১ মার্চ থেকে আজ শনিবার পর্যন্ত ৫ লক্ষ ৯৩ হাজার ৮’শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

আজ শনিবারও (৯ মে) সহকারী কমিশনার (ভূমি)  মোবাইল কোর্টের মাধ্যমে ১১ হাজার ২’শ টাকা জরিমানা আদায় করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ হোসেন ২১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত বাজার মনিটরিং এ ১০টি মামলায় ১ লক্ষ ৩৪ হাজার টাকা, সামাজিক দূরত্ব না মানায় ৪টি মামলায় ৩০ হাজার টাকাসহ ১ লক্ষ ৬৪ হাজার টাকা জরিমানা আদায় করেন।

অপরদিকে সহকারি কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা ২১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত বাজার মনিটরিং এ ৭৭টি মামলায় ২ লক্ষ ৮৪ হাজার ৯’শ, সামাজিক দূরত্ব না মানায় ৯৮টি মামলায় ৫৮ হাজার ৯’শ ৫০ টাকা, চলতি মাসে ৯ মে পর্যন্ত বাজার মনিটরিংয়ে ১৯ টি মামলায় ৭৯ হাজার ৭’শ টাকা, সামাজিক দূরত্ব না মানায় ১০ মামলায় ৬ হাজার ২’শ ৫০ টাকাসহ ৪ লক্ষ ২৯ হাজার ৮’শ টাকা জরিমানা আদায় করেন।

ফলে চন্দনাইশ করোনা ভাইরাস চলাকালে বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব না মানার অপরাধে ২১৮ টি মামলায় ৫ লক্ষ ৯৩ হাজার ৮’শ টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে আজ শনিবার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা উপজেলার দোহাজারী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১১ হাজার ২’শ টাকা জরিমানা আদায় করেছেন।

সকাল থেকে দুপুর পর্যন্ত দোহাজারী পৌর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে মুদির দোকানদার নূর হোসেনকে ১০ হাজার, মো. রিদুয়ানকে ১ হাজার, চা দোকানদার আবদুর রহিমকে ২’শ টাকাসহ ১১ হাজার ২’শ টাকা জরিমানা আদায় করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.