সীতাকুণ্ডে সব মার্কেট বন্ধ থাকবে

0

কামরুল ইসলাম দুলুঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও বিস্তার প্রতিরোধের লক্ষ্যে পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত সীতাকুণ্ড বাজারস্থ পৌরসদরের মার্কেট, শপিংমলসহ সব দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

সীতাকুণ্ড উপজেলা বিভিন্ন এলাকায় যেহেতু প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে সেই জন্য অধিকাংশ ব্যবসায়ী সমিতি মালিক, শ্রমিক স্বাস্থ্যের বিষয়টি মাথায় রেখে রমজান মাসে দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত জানিয়েছেন।

শনিবার (৯ মে) বিকালে সীতাকুণ্ড ব্যবসায়ী দোকান মালিক সমিতির আহবায়ক কমিটির আয়োজিত মতবিনিময় সভায় উক্ত সিদ্ধান্ত নেওয়া হয়। ওষুধের দোকান, মুদি দোকান এবং কাচা বাজার সরকারী নিয়মঅনুযায়ী খোলা থাকবে।

রঞ্জিত কুমার শাহা’র সঞ্চালনায় এবং আহবায়ক মসিউদ্দৌলার সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পৌর দোকান মালিক সমিতির সাবেক সম্পাদক বেলাল হোসেন, যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম, উপদেষ্টা ও সাবেক সম্পাদক বাহার উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য রফিকুল আলম, মুক্তিযুদ্ধো ডাক্তার রফিকুল ইসলাম।

সর্বসম্মতি ক্রমে ১০ মে থেকে ৩১ মে পর্যন্ত সীতাকুণ্ড বাজারের মার্কেট-শপিংমলসহ সব দোকান বন্ধ থাকবে সিদ্ধান্ত গ্রহন করা হয়। এই নিয়ম সকল ব্যবসায়ীদেরকে মেনে চলান জন্য অনুরোধ জানানো হয়।

এদিকে উপজেলার কুমিরা এলাকায় সব ধরনের মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। শনিবার ৭ নং ইউপি চেয়ারম্যান মোরশেদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে ব্যবসায়ীদের সাথে মতোবিনিময় সভায় উক্ত সিদ্ধান্ত নেওয়া হয়।

এদিকে উপজেলার বিভিন্ন এলাকায় সেচ্ছায় ব্যবসায়ীরা করোনা ভাইরাস থেকে সবাইকে সুরক্ষায় রাখতে মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সর্বস্তরের জনসাধারণ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.