আনোয়ারায় ১০৫ দোকানের দুই মাসের ভাড়া মওকুফ

0

আনোয়ারা প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে ১০৫ দোকানের দুই মাসের ভাড়া মওকুফ করেছেন আনোয়ারা উপজেলার বটতলী রুস্তমহাটের হাজী ইমাম শপিং সেন্টারের মালিক। 

রবিবার (১০ মে) দুপুরে ওই বিপনিবিতানের মালিক মো.জামাল উদ্দিন পুলিশ প্রশাসনের সঙ্গে ব্যবসায়ীদের নিয়ে বৈঠক করে এ ঘোষণা দেন। একই সাথে ঈদের আগ পর্যন্ত মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।

ওই বৈঠকে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ,এএসআই রেজাউল করিম,ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুল হামিদসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

হাজী ইমাম শপিং সেন্টারের মালিক মো.জামাল উদ্দিন বলেন,করোনা পরিস্থিতির কারণে প্রায় দুই মাস ধরে ব্যবসা-বাণিজ্য বন্ধ রয়েছে। 

ব্যবসায়ীদের কেউ কেউ আমাকে তাদের কষ্টের কথা বলেছেন। তাই মানবিক দিক চিন্তা করে মার্কেটের ১০৫ দোকানের এপ্রিল ও মে মাসের দোকান ভাড়া মওকুফ করা হয়েছে। অন্যান্য মালিকদেরও এভাবে এগিয়ে আসা উচিত।

হাজী ইমাম শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুল হামিদ বলেন,শুধু ভাড়ার টাকা জোগাড় করতেই অনেক দোকানি ঝুঁকি নিয়ে দোকান খুলছেন। মালিকরা যদি এভাবে এগিয়ে আসে তাহলে ঈদের আগে আর কেউ দোকান খুলতে চাইবে বলে আমার মনে হয় না।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,ব্যবসায়ীদের কথা চিন্তা করে মার্কেট মালিক কর্তৃপক্ষ যে সিদ্ধান্ত নিয়েছে,মানবিক দৃষ্টিকোণ থেকে তার কোন তুলনায় নেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.