এবার মহিউদ্দিন পত্নী হাসিনা মহিউদ্দিনও করোনায় আক্রান্ত

0

সিটি নিউজঃ নগরে এবার ছেলের পর মাও করোনায় আক্রান্ত হয়েছেন। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের মা হাসিনা মহিউদ্দিন। এরআগে তার ছেলে সালেহিন এর শরীরে করোনা পজিটিভ রিপো্ট আসে। পরিবারে তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (১২ মে) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মহিউদ্দিনের ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের করোনা পজেটিভ পাওয়ার পর সোমবার তাদের পরিবারের আট জনের নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে হাসিনা মহিউদ্দিন, শাকী ও হারাধন নামে দুই কর্মচারীর শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

এদিকে, আইইডিসিআর থেকে পাঠানো প্রতিবেদনে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, তার স্ত্রী, সন্তান, গাড়িচালক, গানম্যানসহ সবার করোনা নেগেটিভ ফলাফল এসেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এছাড়া ঢাকায় থাকা সলেহীনের স্ত্রী, নবজাতক সন্তান, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের ১২ সদস্যের পরীক্ষাও নেগেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন মহিউদ্দিন পুত্র সালেহীন।

গত ১০ মে করোনা আক্রান্ত হন চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন। এরপর থেকে চট্টগ্রামের চশমা হিলের বাসভবনে আইসোলেশনে আছেন তিনি। পর দিন ১১ মে ঢাকায় অবস্থানরত পরিবারের ১২ সদস্য এবং চট্টগ্রামে ৮ সদস্যের করোনা পরীক্ষা করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.