করোনায় আক্রান্ত হলেন সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পী

0

সিটি নিউজঃ চট্টগ্রামে কোভিড-১৯-তে প্রথম একজন সাংবাদিক আক্রান্ত হয়েছেন তিনি হলেন, পাঠক ডট নিউজ এর সম্পাদক ও বার্তা সংস্থা ইউএনবি চট্টগ্রাম প্রতিনিধি সাইফুল ইসলাম শিল্পী।

প্রচন্ড জ্বর ও সর্দি-কাশি নিয়ে তিনি গত ৫/৬ দিন ধরে ভোগছিলেন। গত ১০ মে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনাভাইরাস পরিক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। পরে আজ মঙ্গলবার রাতে সিভিল সার্জন অফিস থেকে তার রিপোর্ট পজেটিভ বলে জানানো হয়।

আজ সকালে তার ফেসবুকে লিখেন- করোনার সাথে যুদ্ধ নয়, করোনাকে তাড়িয়ে ফিরব ইনশআল্লাহ! আমি সুস্থ আছি, আমি ভালো আছি। আমার সকল বন্ধু-বান্ধব, সহকার্মী সাংবাদিক, আত্মীয় স্বজন সবাইকে বলছি. কেউ আমাকে নিয়ে টেনশন করবেন না। আমার জন্য শুধু দোয়া করোন।

আমি আজ আমার পরিবার সন্তানদের ছেড়ে আইসোলেশনে চলে যাচ্ছি। যেতাম না। হয়তো বাসায় কোয়ারেন্টাইনে থাকতে পারতাম। কিন্তু পরিবারের সদস্যদের কথা চিন্তা করে আমি নিজ থেকে বাসা ছেড়ে হাসপাতালে যাচ্ছি। যাতে আমার সন্তানরা সংক্রমক হতে না পারে।

(জানি না ইতোমধ্যে হয়ে পড়েছে কিনা)। তারপরও পুলিশ ও সিভিল সার্জনের পক্ষ থেকে আশ্বাস দিয়েছেন উনারা আমার পরিবারে সদস্যদের নমুনা টেস্টের ব্যবস্থা নেবেন।

আমি আবার সম্পূর্ণ সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসবো ইনশআল্লাহ। আবারও আগের মত বন্ধুদের সাথে আড্ডা হবে, গল্প হবে, ধোঁয়া উঠা গরম চা-য়ের চুমুকের ফাঁকে ফাঁকে। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, সামাজিক দুরত্ব মেনে চলুন, স্বাস্থ্যবিধি ফলো করুন।

 

জেলা সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন- সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পী করোনাভাইরাস রিপোর্ট পজেটিভ এসেছে। আমরা তার এবং তার পরিবারের খবরা খবর নিচ্ছি। প্রয়োজনীয় পরামর্শ দিচ্ছি। সাংবাদিক পরিবারে অন্যান্য সদস্যদের বরোনা পরিক্ষার ব্যবস্থা নেবো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.