বোয়ালখালীতে সাংসদ মোছলেম উদ্দীনের ত্রাণ তৎপরতা

0

বোয়ালখালী প্রতিনিধিঃ বোয়ালখালী সমিতি বোয়ালখালী উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভায় দিনমজুর, পরিবহন শ্রমিক ও হত দরিদ্রের মাঝে আজ বুধবার ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন, চট্টগ্রাম – ৮ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দীন আহমেদ।

এ সময় সংসদ সদস্য মোছলেম উদ্দীন আহমেদ বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার করোনা ভাইরাস দূর্যোগে দেশব্যাপী ব্যাপক ত্রাণ সাহায্য প্রদান করছে।

তিনি সরকারের পাশাপাশি বিত্তশালীদের সাধারন মানুষের কল্যাণে সাহায্যের হাত প্রসারিত করার আহবান জানান। তিনি আগামীতে খাদ্য অভাব সৃষ্টি না হওয়ার জন্য প্রধানমন্ত্রীর পরামর্শ অনুযায়ী কৃষি উৎপাদন বাড়ানোর জন্য আহবান জানান।

তিনি বলেন খাদ্য শস্য উৎপাদন বাড়ানোর জন্য সরকার বিভিন্ন প্রনোদনা দেবেন। তিনি চট্টগ্রাম-৮ নির্বাচনী এলাকার ব্যক্তিগতভাবে ও বিভিন্ন সহযোগিতা দেয়ার ব্যাপারে আশ্বস্থ করেন।

মাননীয় সংসদ সদস্য বোয়ালখালী কয়েকজন পরিবহন শ্রমিক ও হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বোয়ালখালী সমিতির সভাপতি রফিক আহমেদ মাষ্টার, বোয়লখালী উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, বোয়ালখালী সমিতির সিনিয়ির সহ সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান, বোয়ালখালী সমিতির সাধারন সম্পাদক শফিউল আজম সেফু চেয়ারম্যান, সমাজসেবক আলহাজ্ব মঞ্জুরুল হক চৌধুরী, আলহাজ্ব জানে আলম, নুর মোহাম্মদ চেয়ারম্যান, নাজিম উদ্দীন কোম্পানী, মোহাম্মদ ইউনুছ, আহসানুল করিম মনোয়ারা জালাল, আব্দুল মান্নান, শফি তালুকদার, মনসুর সিকদার, নিজাম উদ্দীন, এস এম আবু তৈয়ব, আব্দুল আউয়াল মঞ্জু, শেখ মুজিবুদ্দিন বাচা, আবুল হাসান, আনোয়ার হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, মনির হোসেন জাবেদ, নুরুল আবছার হিরা প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.