বাঁশখালীতে জোড়া খুনের মামলার আসামী বন্দুকযুদ্ধে নিহত, আহত ৪

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলা বাহারছড়া জোড়াখুন মামলার অন্যতম আসামি নুরুল আনছার প্রকাশ কালু (৪০) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এই ঘটনায় ওসিসহ ৪ পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি দেশিয় তৈরি আগ্নেয়াস্ত্র ও ৩টি কিরিচ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (১৬ মে) ভোররাত ৪ টার দিকে বাহারছড়া ইউনিয়নের মধ্যম ইলশা গ্রামের মদিনা ব্রিকফিল্ড নামক স্থানে এই বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এসময় তার কাছ থেকে ১ এলজি, ১ রাউন্ড গুলি, ২টি কিরিচ উদ্ধার করে।

নিহত নুরুল আনচার প্রকাশ কালু ইলশা গ্রামের দলিলুর রহমানের পুত্র ও মামলার প্রধান আসামি মদিনা ব্রিকফিল্ডের মালিক নুরুল আবছারের ছোট ভাই।

পুলিশ জানায়, ইলশা গ্রামের দুইজন মাদ্রাসা ছাত্র খুনের ঘটনায় শুক্রবার রাতে অন্তত ৪০ জনের পুলিশ বাহিনী অভিযান পরিচালনা করে। পুলিশ হত্যা মামলার ১ নম্বর আসামি মদিনা ব্রিক ফিল্ডের মালিক নুরুল আবছারের ব্রিক ফিল্ডে পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। ওই অবস্থায় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে রণক্ষেত্রে রুপ নেয়। এক পর্যায়ে গুলিবিনিময় বন্ধ হলে ব্রিক ফিল্ড এলাকায় হত্যা মামলার ৩ নং আসামি নুরুল আনচার প্রকাশ কালুর লাশ পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘বাহারছড়া ইউনিয়নের জোড়া খুনের ৩ নং আসামি বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। তার কাছ থেকে পুলিশ দেশী অস্ত্র ও গুলি রামদা উদ্ধার করেন। এ ঘটনায় মামলা দায়ের করা হবে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (১২ মে) দিবাগত রাত ১০টায় ব্রিকফিল্ডের মাটি নিয়ে বিরোধে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন বাহারছড়া ইউনিয়নের ইলশা গ্রামে দুই মাদ্রাসা ছাত্র মাওলানা মো. খালেদ বিন ওয়ালিদ (২৩) ও মাওলানা হাফেজ ইব্রাহিম (২২)। এ ঘটনায় এমবিএম ব্রিকফিল্ডের মালিক দিদারুল আলম ঝুন্টু বাদি হয়ে মামলা দায়ের করেন। ২৪ জনকে আসামি করে দায়ের করা মামলায় প্রধান আসামি করা হয় মদিনা ব্রিকফিল্ডের মালিক নুরুল আবছারকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.