রামু ছাত্রলীগের মানবিক টিমকে সাবেক ছাত্রনেতা প্রশান্ত বড়ুয়ার উপহার

0

রামু প্রতিনিধিঃ কক্সবাজার জেলার রামুতে করোনা রোগী ও প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে রামু উপজেলা ছাত্রলীগ। এ লক্ষ্যে রামু উপজেলা ছাত্রলী নেতৃবৃন্দের নিয়ে ৫০ জনের একটি মানবিক টিম গঠন করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এসএম সাদ্দাম হোসাইন। এ মানবিক টিমকে উপহার পাঠিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আইনজীবি প্রশান্ত ভূষন বড়ুয়া।

কোভিট-১৯ শুরু হওয়ার পর থেকে কক্সবাজার জেলা ছাত্রলীগের এ নেতা তাদের পারিবারিক গাড়িটি দিয়ে দিয়েছেন করোনা আক্রান্ত রোগী পরিবহনে। তার নেতৃত্বে গড়া টিম এলাকার দুর্গম পাহড়ী এলাকা থেকে শুরু করে ইউনিয়নের এমন কোন ঘর নেই যেখানে তাদের সহযোগীতা পৌঁছায়নি।

প্রান্তিক কৃষকের ধান কেটে বাড়ী পৌঁছে দেওয়া, কৃষকের সবজি বেশীদামে কিনে বিনামূল্যে বিতরণ ছাড়াও বিভিন্ন এলাকায় ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে যাচ্ছেন।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এসএম সাদ্দাম হোসাইন বলেন, রামু হাসপাতালের আইসোলেশন সেন্টারে রোগীদের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেওয়া, প্রান্তিক কৃষকের ধান কেটে দেওয়া, সব্জি চাষিদের কাছ থেকে বাজার মুল্যের চেয়ে কেজি প্রতি ৫টাকা বেশি দামে সব্জি কিনে বিনামূল্যে বিতরণ, বিভিন্ন এলাকায় ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কাজ করছে বাংলাদেশ ছাত্রলীগ, রামু সরকারি কলেজ, জোয়ারিয়ানালা, রশিদনগর, ফঁতেখারকুল, চাকমারকুল ইউনিয়ন শাখার নেতৃবৃন্দকে নিয়ে গঠন করেছেন ৫০ জনের একটি মানবিক টিম।

তিনি বলেন, আমাদের কাজের স্বীকৃতিসরূপ ভালবাসার উপহার পাঠিয়েছেন রামুর কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রশান্ত ভূষণ বড়ুয়া। এ উপহার গ্রহণের সময় উপস্থিত ছিলেন, তারেক, ইমরান, এনামুল, জিৎময়, আমান, নয়ন, শাহীন, আজাদ, মো.রনি, ফোরকান প্র্মুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.