চন্দনাইশ বরকলে কিশোর গ্যাং প্রতিরোধে সংবাদ সম্মেলন

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশঃ চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নে কিশোর গ্যাং দল বিভিন্ন এলাকায় চুরি,ডাকাতি,ছিনতাই,ইয়াবা সেবন,বিক্রিসহ বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম প্রতিরোধে সংবাদ সম্মেলন করেছেন বরকল ইউপি চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আ.লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান।

গত শনিবার (১৬ মে) সন্ধায় বরকলস্থ তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে অভিযোগের লিখিত বক্তব্য পাঠ করে বলেন, বরকলের বিভিন্ন এলাকায় বিগত ২ বছরধরে ছাত্রলীগ নামধারী এক যুবকের নেতৃত্বে ২৫/৩০ জনের একটি কিশোর গ্যাং পরিষদের উত্তর পার্শে ঔষধ কোম্পানীর লোক থেকে টাকা ছিনতাই, সুচিয়া হরি মন্দিরের পাশে এস এস সি পরীক্ষার্থীর মাথায় ইস্ক্রু ড্রাইভার ঢুকিয়ে দেয়া, পথচারী আইবানকে নির্যাতন,বরকলের মহসিনের পরিবারের উপর হামলা, মৌলভী বাজার প্রকাশ্যে অস্ত্র উচিয়ে মুরাদ ও তৌহিদকে মারধর, কানাইমাদারীর পশু ডাক্তার জাহাঙ্গীরকে চাঁদা বাদীতে মারধরসহ ১২টি ঘটনার বর্ণনা দেন।

বর্তমানে এ গ্যাং এর ৪ জন জেল হাজতে আটক রয়েছে। তাদের অপরাধ মূলক কার্যক্রম থেকে মুক্তির চেয়ে স্বরাষ্টমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য, ডিআইজি, পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে লিখিতভাবে অভিযোগ করেছেন বলে জানান।  এ ব্যাপারে তিনি পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট দপ্তরের সু-দৃষ্টি কামনা করেছেন।

ছাত্রলীগ নামধারী যুবকের কাছ থেকে উল্লেখিত বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি জানান এসব অভিযোগ মিথ্যা,ভিত্তিহীন কোন তথ্য প্রমাণ ছাড়া আমাকে অভিযুক্ত করছেন চেয়ারম্যান হাবিবুর রহমান। এলাকায় আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে কিছু অসাধু মানুষ। চট্টগ্রামে আওয়ামী লীগের প্রবীন একজন রাজনীতিবিদ চন্দনাইশের মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ওনাকে আমি আমার রাজনীতির বয়স থেকে চিনি এবং অনেক সম্মান করি। অদৃশ্য কোন ইন্ধনে তিনি আমাকে মিথ্যা অভিযোগ দিয়ে ফাঁসাতে চাইছেন। আমি এসব মিথ্যা অভিযোগের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবো।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি মো.সাইফুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদুল আলম চৌধুরী, এলডিপি সভাপতি মাহাবুবুর রহমান, মুক্তিযোদ্ধা যথাক্রমে সোলাইমান খান, ছাদেক আবদুল মুহি, সমাজ সেবক দিদারুর রশীদ কাজেমি, আইন শৃঙ্খলা কমিটির সভাপতি সেলিম উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক নিভু বড়ুয়া, সরোয়ার কামাল বাবুল, ইমরান খান বাহাদুর, আবু ইউছুপ শিহাব, ইউপি সদস্য যথাক্রমে,আহমদ হোসেন, জামাল উদ্দিন, দিলীপ ভট্টাচার্য্য,জাবেদ হোসেন টিপু, যুবলীগ নেতা আনছারুরল হক, আরাফাত রহমান রাশেদ, গোলাম সরওয়ার, মুরাদ, রাসেল,নাছির উদ্দিন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.