কাউন্সিলর প্রার্থী ফরিদুল আলমের ঈদ উপহার সামগ্রী বিতরণ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৪০ নং ওয়ার্ডে এবার তিনটি ইউনিটে ১ হাজার পরিবারে ঈদ উপহার বিতরণ করেছেন ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মোঃ ফরিদুল আলম। কাটগড় মুসলিমাবাদ জিইএম গেইট( বি ইউনিট), পুর্ব কাটগড় হাদী পাড়া মাইজপাড়া (সি ইউনিট) এবং স্টিলমিল বাজার খেজুরতলা খালপাড় (এ ইউনিটে) ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত পণ্যের মধ্যে রয়েছে লাচ্ছা সেমাই, কনডেন্স মিল্ক, চিনি এবং নুডলস।

অত্যন্ত ব্যস্ততা সত্ত্বেও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ সদস্য কামরুল হাছান ভুলু, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন, আওয়ামী লীগ সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, পতেঙ্গা হালিশহর আঞ্চলিক শ্রমিক লীগ সভাপতি বর্ষিয়ান শ্রমিক নেতা ইউনুছ, পতেঙ্গা থানা আওয়ামী লীগ আহবায়ক আবদুল হালিম।

আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোঃ আলী, ওমর ফারুক, নুর মোহাম্মদ, সামসুদ্দীন, সামসুল ইসলাম, সেকান্দর আজম, মোঃ ইউছুপ, মোঃ সাবের, আবদুল মান্নান, জাবেদুল ইসলাম শিপন, এ ইউনিট আওয়ামী লীগ সভাপতি কামাল ভাই, জাগির চেয়ারম্যান প্রমুখ।

কাউন্সিলর প্রার্থী ফরিদুল আলম এলাকার গরীব দুঃখী মানুষের কাছে যারা মাঠ পর্যায়ে এ ঈদ উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিতে সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসী আওয়ালীগ নেতা ব্যবসায়ী বন্ধু শাহ আলম এবং ব্যবসায়ী ও যুব সংগঠক জাসেদ হোসেন অনুষ্ঠান আয়োজনে আমার পাশে ছিলেন বরাবরের ন্যায়। তাদের প্রতি ও এলাকাবাসীকে আমার আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। দেশে লকডাউন শুরু হওয়ার পর থেকে আমি জনগণকে ধাপে ধাপে সাহায্য করতে পাশে ছিলাম ও আছি। ভবিষ্যতেও আমি এলাকাবাসীর পাশে থাকবো ইনশল্লাহ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.