ভারতে নোবেলের বিরুদ্ধে মামলা, গ্রেফতার হতে পারেন

0

আন্তর্জাতিক ডেস্কঃ বাংলাদেশি গায়ক মাঈনুল আহসান নোবেল। ইদানিং তার অসংগতিপূর্ণ বিভিন্ন কথা বার্তায় তার প্রতি রূষ্ট হয়েছেন বাংলাদেশ ও ভারতের বেশ কিছু মানুষ। সম্প্রতি বেশকিছু ফেসবুক স্ট্যাটাস দিয়ে এবং তার গোপন বিয়ে প্রকাশ্যে আসার পর তুমুল সমালোচিত হয়েছেন তিনি। এর মধ্যে তার তৃতীয় বিয়ে করারও খবর বেরিয়েছে। এছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়েও তিনি আপত্তিকর কিছু পোস্ট দিয়েছেন।

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে দুই বাংলায় পরিচিতি পান। রিয়্যালিটি শো’র কারনে ভারতীয় গণমাধ্যমে বেশ কভারেজও পান নোবেল। যার ফলে দুই বাংলায় বেশ পরিচিত হয়ে ওঠেন নোবেল।

এবার এর ভিত্তিতে নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ভারতের ত্রিপুরা রাজ্যে। নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেছেন সুমন পাল নামের ত্রিপুরার বিলোনিয়ার এক যুবক।

মামলার পরিপ্রেক্ষিতে ত্রিপুরার পুলিশ জানিয়েছে, ভারতে ঢুকলেই নোবেলকে গ্রেফতার করা হবে।

গত সোমবার (২৫ মে) নোবেলের বিরুদ্ধে মামলাকারী যুবক অভিযোগের একটি প্রতিলিপি পাঠান ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ হাই কমিশন ও আগরতলা জেলার পুলিশ সুপারের কাছে। যার ভিত্ততেই মামলাটি দায়ের করা হয়।

ত্রিপুরা রাজ্যের বাসিন্দা সুমন পাল জানান, একজন সচেতন ভারতীয় হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুৎসাপূর্ণ মন্তব্য করার জন্য তিনি মামলাটি দায়ের করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.