ওসি মো. মহসীন আইসোলেশনে

0

 সিটি নিউজঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)’র জনহিতৌষী কাজের জন্য বহুল আলোচিত কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীনের গাড়ির চালক করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এই ঘটনায় হোম আইসোলেশনে গেছেন ওসি মহসীন। করোনা টেস্টের ফলাফল পাওয়া পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থেকে যাবতীয় কার্যক্রম পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, আমার চালক করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় সতর্কতার অংশ হিসেবে আমি হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। ৪ দিন পর আমার নমুনা পরীক্ষা করাবো। এর আগে সরাসরি কোন কাজে অংশ নিচ্ছি না আমি। তবে আমাদের থানার সকল কার্যক্রম আগের মত চলবে। সরাসরি না থাকলেও বাসায় থেকে মনিটরিং করবো আমি।

ওসি মহসীনের গাড়ি চালকের দায়িত্বে থাকা ওই কনস্টেবলের নাম বাহাদুর। ওসি জানিয়েছেন, বাহাদুরের সামান্য গলা ব্যথা ছিল। এছাড়া আগে কোতোয়ালি থানায় করোনা পজিটিভ শনাক্ত হওয়া সদস্যদের যোগাযোগসূত্র ধরে বেশ কয়েকজনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর অংশ হিসেবেই বাহাদুরের নমুনাও পরীক্ষা করা হয়েছিল।

রোজায় ইফতারী বিতরণ করছেন ওসি মোহাম্মদ মহসীন
রোজায় ইফতারী বিতরণ করছেন ওসি মোহাম্মদ মহসীন

করোনা ভাইরাস এর সংক্রমণ থেকে রক্ষা ও নগরের নাগরিকদের যাবতীয় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ও বিভিন্ন জনবান্ধব কার‌্যক্রম হাতে ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছেন ওসি মহসীন।

তিনি গত কিছুদিন ধরে প্লাজমা ব্যাংক নিয়ে কাজ করছেন। তার এই উদ্যোগে সক্রিয় ভূমিকায় ছিলেন চালক বাহাদুর।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.