ফিল্ড হাসপাতালে ভিটামিন-সি ফল উপহার রায়হান প্রতিষ্ঠানের

0

সিটি নিউজ ডেস্ক : ডাক্তারদের পরামর্শ মতে করোনা রোগটি মোকাবেলায় বিভিন্ন চিকিৎসার মধ্যে একটি হলো বেশী করে ভিটামিন-সি যুক্ত ফল খাওয়া।

এটি উপলব্ধি করে বৃহস্পতিবার(১২ জুন) চট্টগ্রামের সীতাকুণ্ডস্থ চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল( সিএফএইচ) এ করোনা রোগীদের জন্য পাঠানো হল প্রচুর ভিটামিন- সি যুক্ত ফল। স্মার্ট হাইজেনিক(স্বাস্থ্য সম্মত) প্যাকিং করা ১০৩ টি ফ্রুটস বাক্স হাসপাতালে বুঝিয়ে দেওয়া হয়।

জানা যায় দেশ বিদেশের বাগান থেকে সরাসরি আনা বিভিন্ন তাজা ফল ফ্রুটস বিপণন প্রতিষ্ঠান রায়হান কর্পোরেশনের দ্যা প্লেট, এইসব তাজা ফল হাসপাতালের রোগী ও ডাক্তারদের জন্য উপহার দেন।

সিএফএইচ এর সিইও বিশিষ্ট জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া এইসব তাজা ফল সানন্দে গ্রহণ করেন। এসময় তিনি ধন্যবাদ জানিয়ে বলেন, ফিল্ড হাসপাতাল জনগনের হাসপাতাল। এখানে অনেকে বিভিন্ন উপহার দিয়ে আমাদেরকে ধন্য করেছেন। কিন্তু করোনা রোগীদের জন্য অত্যাবশ্যকীয় ভিটামিন সি যুক্ত ফল পেয়ে আমরা খুবই আনন্দিত। এই ব্যতিক্রমী কিন্তু সুস্বাস্থ্যের জন্য প্রয়োজনীয় ফলগুলো পেয়ে করোনা রোগীরা উপকৃত হবেন।
রায়হান কর্পোরেশনের দ্যা প্লেট কর্ণধার রায়হান উল ইসলাম বলেন, করোনা দূর্যোগে মানবিক ডাক্তার বিদ্যুৎ বড়ুয়া দাদার মহতী কাজগুলো আমাদের ভাল লাগছে। তাই তাঁর পরিচালিত সিএফএইচ এর জন্য উপহার স্বরুপ আমাদের এসব ভিটামিন সি যুক্ত ফল।
এসব তাজা ফল প্রদানের সময় উপস্থিত ছিলেন এডিসি(ডিবি) আসিফ মহিউদ্দীন, এডিসি(সদর) মইনুল ইসলাম, সহ সিএফএইচ এর ডাক্তার ও কর্মকর্তারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.