বাঁশখালীর বৈলছড়িতে তিন সহস্রাধিক পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধিঃ করোনা কালীন সাধারন ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী প্রদানের অংশ হিসাবে বাঁশখালী বৈলছড়ি ইউনিয়ন পরিষদের উদ্যোগে সাধারন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন অনুষ্টান পুর্বের ন্যায় গতকালও অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১৫, ১৬, ১৭ তম খাদ্যসামগ্রী বিতরণকালে বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কফিল উদ্দিন উপস্থিত থেকে সাধারণ ও অসহায় মানুষের মাঝে সরকার প্রদত্ত ত্রাণ সামগ্রী তুলে দেন ।

এ সময় উপজেলা প্রশাসন কর্তৃক দায়িত্বরত কর্মকর্তা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাকেরা শরীফসহ ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ আলাউদ্দিন খাঁন, পরিষদের সদস্য ও দায়িত্বরত অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় বৈঁলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কফিল উদ্দিন বলেন, বর্তমান করোনা কালীন সময়ে সরকারের পক্ষ থেকে ১৭তম খাদ্য, শিশু খাদ্য ও উপহারসামগ্রী প্রদান করা হচ্ছে। আমার ইউনিয়নে সরকার ও ব্যক্তিগতভাবে তিন সহস্রাধিক পরিবারের মাঝে এ উপহার সামগ্রী পৌঁছানো হয়েছে। এখানে মাননীয় এমপি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া, সরকারিভাবে প্রদত্ত, বিভিন্ন আর্থিক প্রতিষ্টান, এনজিও সংস্থাসহ আমার ব্যাক্তিগত তহবিল থেকে এ সব উপহার ও খাদ্যসামগ্রী প্রদান করা হয় । যারা এখনো পাননি তাদের আগামীতে দেওয়া হবে বলে তিনি জানান ।

তিনি আরো বলেন, মধ্যবিত্ত পরিবারের যারা নানাভাবে সমস্যায় রয়েছেন তারা গোপনে আমাকে ফোনে জানালে আমি তাদের বাড়ি গিয়ে যথাসাধ্য খাদ্য ও উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলে আশ্বাস্ত করেন ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.