আমিরাতে প্রজন্ম বঙ্গবন্ধুর ৩য় বার খাদ্য সামগ্রী বিতরণ

0

আবুধাবী প্রতিনিধিঃ প্রজন্ম বঙ্গবন্ধু সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বৈশ্বিক মহামারী করোনায় কর্মহীন প্রবাসী বাঙালিদের মাঝে ৩য় দফা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গত শুক্রবার আবুধাবি সিটি ও শিল্পনগরী মোচ্ছাফ্ফায় কর্মহীন ঘরবন্দী প্রবাসীদের বাসায় বাসায় গিয়ে এ ত্রান বিতরণ করা হয়।

ত্রান বিতরনের প্রাক্কালে শারীরিক দূরত্বও স্বাস্থ্যবিধি মেনে সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু মনছুরের পরিচালনায় সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নাজিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রজন্ম বঙ্গবন্ধুর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী এস এম কামাল হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রজন্ম বঙ্গবন্ধুর সহ সভাপতি মোহাম্মদ শফিউল ইসলাম, শামসুল হুদা হিরো, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ মিয়া জয়, এরশাদুল ইসলাম, মোহাম্মদ নাজিম উদ্দিন, জাকির হোসেন, মোরশেদুল আলম, দিদারুল আলম, আলী আকবর, বদিউল আলম, শেখ মোহাম্মদ, আবুল কাশেম প্রমূখ।

এ সময় সংগঠনের সভাপতি এস এম রফিকুল ইসলাম বলেন, বৈশ্বিক এ মহামারীতে কর্মহীন হয়ে পড়া দেশীয় প্রবাসীদের সাহায্য সহযোগিতা করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। তাই আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে কর্মহীন প্রবাসী বাঙালিদের মাঝে ৩য় বারের মত খাদ্য সামগ্রী বিতরন করে যাচ্ছি।

ভবিষ্যতেও সকলের সহযোগিতা নিয়ে এ ধারা মানবিক কার্যক্রম অব্যাহত রাখা হবে তিনি অভিমত ব্যক্ত করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.