পটিয়ায় অস্ত্র-ইয়াবাসহ ছিনতাইকারী রাজু গ্রেফতার

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ায় পৌরসদর ইন্দ্রপুল এলাকায় অভিযান চালিয়ে দেশীয় তৈরি অস্ত্র ও ইয়াবাসহ ছিনতাইকারীর প্রধান হোতা রাশেদুল ইসলাম (প্রকাশ) গুলি রাজু (২৬) কে গ্রেফতার করেছে পটিয়া থানা পুলি। রাজু পৌরসদর সুচক্রদন্ডী গ্রামের ২ নং ওয়ার্ডের মৃত জাফর আহমদের পুএ।

শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

পটিয়া থানার এস আই নুরুল আমিন বলেছেন, দীর্ঘদিন থেকে পটিয়াসহ দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় ছিনতাই, মাদক, অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন অপকর্মে জড়িত রাশেদুল ইসলাম প্রঃ গুলি রাজুকে পুলিশ অভিযান চালিয়ে ইন্দ্রপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তার স্বীকাররোক্তি মূলে গতকাল শুক্রবার গভীর রাতে তার নিজ বাড়ি পৌরসদর সুচক্রদন্ডী অভিযান চালিয়ে দেশীয় তৈরী এলজি একটি অস্ত্র ও ২০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো বোরহান উদ্দিন জানান, অভিযান চালিয়ে ছিনতাইকারীর কে গ্রেফতার করে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে থানায় ১টি মামলা দায়ের রেকর্ড করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ড আবেদন করা সহ আদালতে প্রেরণ করা হবে। দীর্ঘদিন যাবত পটিয়ার বাইপাস সড়ক সহ বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, গরু চুরির, সহ বিভিন্ন অপকর্ম চলে আসছিল এ নিয়ে লোকজন আতঙ্কায় রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.