বাঁশখালীত শিক্ষক কর্মচারীদের প্রধানমন্ত্রী আর্থিক সহায়তার চেক বিতরণ

0

বাঁশখালী প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত শিক্ষক কর্মচারীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্টান গতকাল সোমবার অনুষ্টিত হয়। উপজেলা দিশারী হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার এ আর্থিক অনুদানের ৬ লক্ষ ৬৭ হাজার ৫শত টাকার চেক হস্তান্তর করেন। প্রথম পর্যায়ে বাঁশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ১২২ জন শিক্ষককে ৫ হাজার টাকা করে এবং ২৩ জন কর্মচারীকে ২ হাজার ৫ শত টাকা করে চেক প্রদান করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সিএ নুরুল হুদা, মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাব রক্ষক রফিকুল ইসলাম সহ দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এ আর্থিক সহযোগিতা প্রদান করা হচ্ছে তিনি করোনা কালীন সবাইকে নিয়মনীতি মেনে চলার আহবান। বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত শিক্ষক কর্মচারীদের প্রধানমন্ত্রীর এ অনুদান তাদের পরিবারে অনেক সহায় হবে । এ সহযোগিতা অভ্যাহত থাকার আশাবাদ জানিয়ে তিনি সকলকে ছাত্রছাত্রীদের খোঁজখবর নিয়ে শিক্ষার পরিবেশ সুন্দর রাখার আহবান জানান ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.