বিএনপির ত্রাণ কার্যক্রমে সরকার বাঁধাগ্রস্থ করছেঃ মির্জা ফখরুল

0

সিটি নিউজ ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনাকালে বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যখন অসহায়-দুস্থ মানুষের জন্য সাহায্যের হাত বাড়াচ্ছে তখন সরকার সেটিকে বাধাগ্রস্ত করছে। আর এ কারণে ক্ষমতাসীনরা সারা দেশের নেতাকর্মীর ওপর জুলুমের স্টিম রোলার চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আজ শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় ফরিদপুর জেলাধীন নগরকান্দা পৌর বিএনপির সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক নেতা আসাদুজ্জামান আসাদকে একটি মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় গ্রেপ্তার করে কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক বিএনপিসহ দেশের বিরোধী রাজনৈতিক নেতৃবৃন্দকে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়িয়ে গ্রেপ্তারের মাধ্যমে নির্যাতন-নিপীড়নের মাত্রা দিন দিন বেড়েই চলছে।

মির্জা ফখরুল বলেন, মূলত বর্তমান অপশাসন নিয়ে সোচ্চার বিএনপিকে নিশ্চিহ্ন করে দিতে এটি সরকারের ধারাবাহিক কুটকৌশল। আসাদ্জ্জুামান আসাদ নিঃসন্দেহে সরকারের চরম রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমি অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.