হাটে যাওয়া ঝামেলা-অনলাইনে গরু কিনলেন মেহজাবীন

0

বিনোদন জগতঃ একেতো চলছে মরণব্যাধী করোনা ভাইরাসের তান্ডব। এই করোনার কারনে চার মাস পর শুটিংয়ে ফিরেও কাজের পরিবেশ স্বাভাবিক পাননি অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কড়া নিরাপত্তার মধ্যেও শুটিংয়ের ইউনিটের দুজনের করোনা ধরা পরে। শুটিং বন্ধ করে সাথে সাথেই পুরো টিম চলে যান কোয়ারেন্টিনে।

ঘরে বসে নিজের কাজ এগিয়ে রাখছেন তিনি। যেমন, কোরবানি ঈদের গরু কিনে ফেলেছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় নায়িকা মেহজাবীন। নিজেই ফেসবুকের এক স্ট্যাটাসে সে কথা জানিয়েছেন তিনি। অনলাইনে গরু কেনাবেচা করে এমন একটি প্রতিষ্ঠানকে ম্যানশন করে পছন্দ অনুযায়ী গরু কিনে দেয়ায় ধন্যবাদ জানিয়েছেন তিনি।

মেহজাবীন লিখেছেন, ‘ধন্যবাদ আমাকে সুস্থ ও স্বাস্থ্যসম্মত কোরবানির গোরু বাছাই করে দেওয়ার জন্য।’

হাটে গিয়ে গরু কেনাটা একটা উৎসবের মতো। অনেক তারকাও হাটে যান পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে। কিন্তু এবার করোনার কারণে হাটে যেতে চাইলে পোহাতে হবে অনেক ঝক্কি-ঝামেলা। যে সময়ের যে ভাও। ঝামেলা এড়াতে তাই অনলাইনেই হোক কোরবানির পশু কেনাকাটা। এটাই বলতে চাইলেন মেহজাবীন তার পোস্টে।

তিনি আরও লিখেছেন, ‘ঢাকায় কোরবানির পশুর হাট স্থাপন না করার সুপারিশ করেছেন জাতীয় কারিগরি পরামর্শক কমিটি। তাই এবার সঠিক সিদ্ধান্ত হবে অনলাইনে কোরবানির পশু কেনা। করোনা দুর্যোগের এই সময়ে গরুর হাটের ঝামেলা এড়িয়ে পছন্দের কোরবানির পশু অনলাইনে কিনুন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.