সিএনজি স্টেশনের আধিপত্য ও জমি বিরোধে বাঁশখালীতে সংঘর্ষে আহত ১০

0

সিটি নিউজ ডেস্ক :  বাঁশখালীর বৈলছড়ি ও চাম্বলে পৃথক ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছে।আহতদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে এবং মামলার প্রক্রিয়া চলছে বলে ঘটনার সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বাঁশখালী বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়ায় সিএনজিচালিত অটোরিকশা স্টেশনের আধিপত্য নিয়ে আজ শনিবার (১১ জুলাই) সকাল ১০টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।
এ সময় বৈলছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি নওয়াব আলী ঝুন্টু (৬৫), সিএনজি অটোরিকশা স্টেশন লাইনম্যান টিংকু আচার্য (৩০) সহ আরো বেশ কয়েকজন আহত হয়।

তাদের মধ্যে আওয়ামী লীগের সভাপতি নওয়াব আলী ঝুন্টুর প্রচণ্ড রক্ষক্ষরণ ও দুই পায়ে কয়েকটি আঘাত লাগায় তাকে দ্রুত চমেকে প্রেরণ করা হয় বলে জানান হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তানজিনা আক্তার।

অপরদিকে চাম্বল ইউনিয়নের পশ্চিম চাম্বল এলাকায় শনিবার সকালে জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় উভয় পক্ষের শওকতুল ইসলাম চৌধুরী (৪৫), শহীদুল ইসলাম চৌধুরী (৩৮), সায়েম কবির চৌধুরী (৩৫), আতিকুর রহমান (৩০), জসীম উদ্দিন (৫৬), নেজাম উদ্দিন (৩৫), হেফাজুল ইসলাম (৪০) সহ আরো প্রায় ৩/৪ জন আহত হয়।

আহতদের মধ্যে বাঁশখালী হাসপাতালে আনা হলে তাদের মধ্যে শওকতুল ইসলাম চৌধুরী, সায়েম কবির চৌধুরী, জসীম উদ্দিন, হেফাজুল ইসলাম, নেজাম উদ্দিন কে চমেকে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, “বৈলছড়ি ও চাম্বলের ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে এবং আহতেরা মামলা দিলে তা নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.