লোহাগাড়ায় বাইক- মাইক্রো মুখোমুখী সংঘর্ষে হতাহত-২

0

লোহাগাড়া প্রতিনিধিঃ লোহাগাড়া আমিরাবাদে যাত্রীবাহি মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীর আলম (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মো. আরিফ (২৭)। নিহত জাহাঙ্গীর আলম উপজেলার চুনতি হাজি রাস্তারমাথা কাজির পাড়া এলাকার মৃত জালাল আহমদের ছেলে। গুরুতর আহত মো. আরিফ পূর্ব কলাউজান গাবতল এলাকার।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আমিরাবাদ কিল্লার আন্দর ওয়েডিং পার্কের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, হতাহত দু’জনই লোহাগাড়া বটতলি মোবাইল মার্কেটের ব্যবসায়ী। আজ সকালে দু’জনই মোটরসাইকেল নিয়ে রাজঘাটার উদ্দশ্যে বের হয়। ওয়েডিং পার্কের সামনে গেলে যাত্রীবাহী মাইক্রোবাস অন্য আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংঘর্স হয়।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক হাজাঙ্গীর নিহত হয়। অপর আরোহীকে উপজেলার একটি প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহতবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ে বলে জানা যায়। ঘটনার পরপরই ঘাতক যাত্রীবাহী মাইক্রোবাসটি পালিয়ে যায়।

দোহাজারি হাইওয়ে থানার ওসি মো. ইয়াছিন আরফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল ও যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয় এবং অপরজন আহত হয়েছেন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.