হাটহাজারী থেকে ৫ স্বর্ণ প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব

0

সিটি নিউজঃ হাটহাজারী থেকে ৫ স্বর্ণ প্রতারককে গ্রেফতার করেছে ‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারা প্রতারণার মাধমে নকল স্বর্ণের বার বিক্রি করে আসছিল।

গতকাল শনিবার (২৫ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে জেলার হাটহাজারী থানাধীন ধোপার দীঘিরপাড় এলাকা থেকে ৩২টি নকল স্বর্ণের বারসহ ৫ প্রতারককে গ্রেফতার করা হয়।

এছাড়াও ৫ প্রতারকের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ৯টি শিরিজ কাগজ, ৩টি টেষ্টার, ১০টি স্ক্রু ড্রাইভার, ১টি তাতাল, ১টি রেত, ১টি নোজ প্লায়ার্স, ১টি প্লায়ার্স, ১টি অটো রেঞ্জ, ১টি হেক্স ফ্রেম, ২টি হেক্স ব্লেড, ১টি গহনার বক্স, ১টি হিট সীল, ৬টি নাট, ৫টি বফ সাবান টুকরা, ১টি রেঞ্জ ও ১টি সিএনজি অটোরিকশা জব্দ করে র‌্যাবের অভিযান পরিচালনাকারী টিম।

প্রতারক চক্রের ৫ সদস্য হলো, নগরীর বায়েজিদ বোস্তামীর মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মো. জসিম উদ্দিন (৪২), রাউজানের মো. ফরিদের ছেলে মো. ওসমান প্রকাশ রুবেল (২৯), সীতাকুণ্ডের রুস্তম শেখের ছেলে মো. সোলাইমান (৩৫), হাটহাজারীর মৃত ইউনুসের ছেলে মো. ইদ্রিস (৫৮) ও বায়েজিদর কুলগাওয়ের মৃত আবুল কালামের ছেলে মো. আবু জাহেদ (৩৬)।

গ্রেফতারকৃতরা ৫ প্রতারক র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন যাবত একে অপরের যোগসাজশে নকল স্বর্ণের বার তৈরি করে সিএনজি বা অটোরিক্সায় যাত্রী বেশে নিরীহ জনগণকে নকল স্বর্ণের বার দেখিয়ে বোকা বানিয়ে প্রতারণার মাধ্যমে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়। বিভিন্ন কৌশলে তারা নকল স্বর্ণকে আসল স্বর্ণ বলে সাধারণ মানুষের সাথে প্রতারণা করেন।

র‌্যাব-৭ এর এএসপি মাহমুদুল হাসান মামুন সংবাদ মাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা সংঘবদ্ধ একটি প্রতারক চক্র। দীর্ঘদিন ধরে তারা প্রতারণা মাধ্যমে সাধারণকে ক্ষতিগ্রস্ত করছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.