কেইপিজেডে বাস চাপায় মোটরসাইকেল চালক নিহত, আহত ১

0

আনোয়ারা প্রতিনিধিঃ কর্ণফুলী উপজেলার কেইপিজেড এলাকায় যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেল চালক নিহত হয় এবং আরোহী গুরুতর আহত হন। নিহত ও আহত দুইজনই ভাই।

আজ সোমবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৭টায় কর্ণফুলী কোরীয়ান রপ্তানি প্রক্রিয়াজাতকরণ কোম্পানি (কেইপিজেড) এলাকায় এ দুর্টঘনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক পারভেজ উদ্দীন শাহ (২৪) আনোয়ারা উপজেলা বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক গ্রামের আনোয়ার সওদাগরের ছেলে। এছাড়া একই ঘটনায় গুরুতর আহত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন মোটরসাইকেলে থাকা নিহতের ভাই রায়হান উদ্দীন শাহ (২২)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল হক ভুঁইয়া বলেন, মোটরসাইকেল করে কাজে যোগ দিতে যাওয়ার পথে দুইভাই বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত অবস্থায় দুইভাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

তার মধ্যে পারভেজ নামে একজনকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। আরেকজন রায়হান উদ্দীন নামে একজনকে চট্টগ্রাম মেডিকেল কতলেজ হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.