নগরে চোরাই স্বর্ণ ক্রেতাসহ দুই জন গ্যেফতার, স্বর্ণ উদ্ধার

0

সিটি নিউজঃ নগরীর কোরবানীগঞ্জ থেকে চোরাই স্বর্ণ কেনা-বেচার অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে করেছে  কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- কোরবানীগঞ্জের মৃত লালমোহন বণিকের ছেলে দুলাল বণিক (৫৩) ও কুমিল্লা থানার হোমনা থানার আহেদ আলীর ছেলে আনোয়ার (২৮) বর্তমানে সে বাকলিয়া থানার তুলাতলী এলাকায় ভাড়া বাসায় থাকে।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে নগর পুলিশের দক্ষিণ জোনের উপকমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আব্দুর রউফ এ তথ্য জানান। এ সময় কোতোয়ালী জোনের সহকারী কমিশনার নোবেল চাকমা, কোতোয়ালী থানার ওসি মোহম্মদ মহসীন ও পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান উপস্থিত ছিলেন।

তিনি বলেন, সোমবার দুপুর ২টার পর কোতোয়ালী থানার গনি বেকারীর মোড় থেকে ২১টি ইয়াবাসহ আনোয়ার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে আনোয়ার একাধিক মাদক, অস্ত্র ও চুরির মামলার আসামি বলে স্বীকার করে।সে আরও জানায়, কোরবানীগঞ্জ এলাকায় দুলাল বনিক নামের এক ব্যক্তির কাছে সে চোরাই স্বর্ণালঙ্কার বিক্রয় করে এবং আরও অনেক চোর থেকেও উক্ত দুলাল বনিক চোরাই স্বর্ণ কিনে থাকে।

এ তথ্য পেয়ে কোরবানীগঞ্জ দুলাল বণিকের বাসায় অভিযানে যায় কোতোয়ালী থানা পুলিশ। অভিযানে বাসার আলমারির ড্রয়ারে ১৭ ভরি ১২ আনা ৩ রতি চোরাই স্বর্ণালঙ্কার পাওয়া যায়। এসময় তার জব্দকৃত স্বর্ণালঙ্কারের কোন বৈধ কাগজপত্র পাওয়া যায়নি।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.