শফিউল বারী বাবুর মৃত্যুতে চট্টগ্রাম মহানগর বিএনপির শোক

0

সিটি নিউজ ডেস্ক : জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু মঙ্গলবার (২৮ জুলাই) ভোরে ঢাকার এপোলো হাসপাতালে চি‌কিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএন‌পির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্কর, সিঃ সহ সভাপতি আবু সুফিয়ান ও সিঃ যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, শফিউল বারী বাবু’র মৃত্যু সংবাদে তাঁর পরিবার পরিজনের মতো আমরাও গভীরভাবে ব্যথিত হয়েছি। তি‌নি একজন বলিষ্ঠ ও দায়িত্বশীল নেতা ছিলেন। দল ও দে‌শের চরম ক্রা‌ন্তিল‌গ্নে তি‌নি স্বেচ্ছাসেবক দ‌লকে সুসংগ‌ঠিত ক‌রে দে‌শের গণতন্ত্র ও ভোটা‌ধিকার প্র‌তিষ্ঠার সংগ্রা‌মে সাম‌নে থে‌কে নেতৃত্ব দি‌য়ে‌ছেন। তিনি ছিলেন একজন ত্যাগী, সৎ, সাহসী ও আদর্শবান নেতা। মরহুম বাবু অমায়িক আচরণের অধিকারী ছিলেন। এজন্য তিনি দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিকট ছিলেন অত্যন্ত প্রিয়। তার মৃত্যু‌তে রাজ‌নৈ‌তিক অঙ্গ‌নে শো‌কের ছায়া নে‌মে এ‌সে‌ছে। বাবু’র অকাল মৃত্যু‌তে দ‌লের যে অপুরণীয় ক্ষ‌তি হ‌য়ে‌ছে তা পুরণ হওয়ার নয়।

নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.