কক্সবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ৫

0

সিটি নিউজ ডেস্ক : কক্সবাজার টেকনাফে ও কক্সবাজার সদরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৫ জন নিহত হয়েছেন। পুলিশের দাবি, মাদক বেচা-কেনা নিয়ে গোলাগুলিতে এরা নিহত হয়। নিহতদের মধ্যে বাংলাদেশি ও রোহিঙ্গা রয়েছে।

নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় মিলেছে। তারা হলেন-হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালীর বাসিন্দা আব্দুস সালামে এর পুত্র নাছির (২৩), টেকনাফ সদর ইউনিয়নের পূর্ব মহেষখালীয়া পাড়ার বাসিন্দা মৃত হাকিম মিয়ার পুত্র আনোয়ার (২৪), হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘড়িয়া পাড়ার বাসিন্দা মৃত নূর মোহাম্মদ এর পুত্র ইসমাইল (২৫), হোয়াইক্যং ইউনিয়নের আমতলীর বাসিন্দা আব্দুল মালেকের পুত্র আনোয়ার হোসেন (২২)।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) ভোরে টেকনাফের খারাংখালী এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ।

তিনি বলেন, টেকনাফের খারাংখালী এলাকায় ইয়াবার লেনদেন নিয়ে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক কারবারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে ৪ জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দুইটি দেশীয় অস্ত্র ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করে।

নিহতদের মধ্যে বাংলাদেশি ও রোহিঙ্গা রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে কক্সবাজার সদর থেকে গুলিবিদ্ধ একজনের মরদেহ উদ্ধার করেছে, পুলিশ। তাদের দাবি, সৈকতের ঝাউবাগান এলাকা থেকে এটি উদ্ধার করেছেন তারা। এ সময় উদ্ধার হয়েছে, ২শ’ পিস ইয়াবা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.