নগরের মেরিনার্স রোডে বাস চাপায় পুলিশ কর্মকর্তা নিহত

0

সিটি নিউজঃ নগরীর কোতোয়ালী থানাধীন মেরিনার্স রোডে এস আলম পরিবহনের বাসের চাপায় সিএমপির এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে। নিহত পুলিশ কর্মকর্তার নাম এহেসানুল হক (২৭)। চালককে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৩০ জু্লাই) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।এহেসানুল হক মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। বাস চাপায নিহত এহেসানুল হক চট্টগ্রাম জেলা সদর কোর্টে প্রবেশনাল উপ-পরিদর্শক (পিএসআই) হিসেবে কর্মরত ছিলেন।  তিনি কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পশ্চিম মরিশ্চ্যা বাজার এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

জানা গেছে, মোটরসাইকেল আরোহী এহেসানুল হককে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বাসটি। পরে কোতোয়ালী থানা পুলিশ বাসটি জব্দ করে চালক দিদারুল আলমকে আটক করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন বলেন, সকালে বাকলিয়া এলাকার বাসা থেকে সদর কোর্টে কর্মস্থলে যাওয়ার পথে মোটরসাইকেল আরোহী এহেসানুলকে চাপা দেয় এস আলম পরিবহনের একটি বাস। চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বাস চালক। পরে বাসসহ চালক দিদারুল আলমকে আটক করা হয়েছে।

তিনি বলেন, বাস চাপায় ঘটনাস্থলে মৃত্যু হয় এহেসানুল হকের। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.