পটিয়ায় আমির ভান্ডারে আনজুমানে ইত্তেহাদ মহাসচিব ইদ্রিস মিয়া সংম্বর্ধিত

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ পটিয়া আমির ভান্ডার দরবার শরীফের আন্জুমানে আশেকানে হাছনাত মওলা শাহ (ফখরুদ্দিন) এর উদ্যোগে বাইতুশ শরফ আনজুমানে ইত্তেহাদ বাংলাদেশের নব নির্বাচিত মহাসচিব সাবেক পটিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস মিয়াকে সংম্বর্ধনা প্রদান করা হয়েছে।

এতে উপস্থিত আমির ভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন শাহসূফি ছৈয়দ মাওলানা ফখরুদ্দিন শাহ আমির ভান্ডারীসহ  বিশিষ্ট বিএনপি নেতা দিদারুল আলম সিকদার,ছাএদল নেতা এস এম সুমন, যুবদল নেতা সোহেল সিকদার, মোঃ রুবেল, মোঃ মাইনুদ্দীন প্রমুখ।

এ সময় আঞ্জুমানে ইওেহাদ বাংলাদেশের মহাসচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়া বলেন, আল্লাহ এবং তার রাসুলের সান্নিধ্য অর্জনের জন্য আউলিয়া কেরামের দেখানো পথে চলতে হবে।কেননা আউলিয়া করেমগন ইসলামের প্রচার প্রসারে কখনো সরাসরি কাউকে দ্বীনের পথে আহবান করেননি। বরং তাদের ভালো ও অসাম্প্রদায়িক ও মানবিক কাজের নিদর্শন দেখেই তাদের প্রতি অনুপ্রানিত হয়ে অনেকেই ইসলাম ধর্ম গ্রহন করেছেন।আমরা কে কোন ত্বরিকার অনুসারী সেটা বড় কথা নয়, প্রকৃত বিষয় মানব সেবার ব্রত নিয়েই সব দরবার তাদের ত্বরিকার আন্জাম দিয়ে যাচ্ছেন। যা অব্যাহত রাখার মাধ্যমে সবাইকে ইসলামের খেদমতে নিজেদেরকে নিয়োজিত রাখতে হবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.