পটিয়া পৌরসভার উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্রগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রীর উপহার জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরীর নিদের্শনায় পৌরসভার উদ্যেগে আজ সকাল পৌর কার্য্যালয় চত্বরের বিতরণ করা হয়।

পৌরসভার ৩ নং ওয়ার্ডের সুবিধা বন্বিত অসহায় ও দুস্হ পরিবারের মধ্যেই জনপ্রতি ১০ কেজি চাউল প্রতিটি ওয়ার্ডে মোট ৪৫০ জনের মাঝে চাউল বিতরন করা হয়েছে। তবে পৌরসভায় ৯ ওয়ার্ডের মধ্যে মোট ৪০৫০ জন সুবিধা বঞ্চিত অসহায় ও দুস্থ জনগনের মাঝে ১০ কেজি চাউল বিতরণের কাজ সস্পন্ন হয়।

এতে পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, কাউন্সিলরদের মধ্যেই প্যানাল মেযর মুহাম্মদ আবু ছৈয়দ, প্যানাল মেয়র ইন্জিনিয়ার রুপক সেন, পৌর কাউন্সিলর ও আ’ লীগ নেতা মো গোফরান রানা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও কাউন্সিলর শেখ সাইফুল ইসলাম চৌধুরী, পৌর কাউন্সিলর ও আ’লীগ নেতা মো বেল্লাল উদ্দীন চৌধুরী , আ’ লীগ নেত্রী ও মহিলা কাউন্সিলর বুলবুল আকতার, আ’ লীগ নেতা ও কাউন্সিলর আবদুল খালেক, আবদুল মান্নান, খোরশেদ গণি, ৩ নং ওয়ার্ড পৌর সস্পাদক মোঃ মাহাবুল আলম , পৌর আ’লীগ ৬ নং ওয়ার্ড সস্পাদক মোঃ হারুনুর রশীদ লিটন দাশ, জুয়েল দও সহ পৌর কর্মকর্তারা উপস্থিত থেকে পৌরসভার ৯ টি ওয়ার্ডের সুবিধা বঞ্চিত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে তারা নিজ হাতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.