পটিয়ার ইউএনও উপমার বদলী নতুন ইউএনও ফয়সাল আহমদ

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ার নির্বাহী অফিসার (ইউএনও) ফারহানা জাহান উপমা বদলী হয়ে যাচ্ছেন। তিনি নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় বদলি হয়ে যাচ্ছেন।

তবে পটিয়া উপজেলায় নতুন আসছেন আসছেন ফয়সাল আহমেদ। তিনি নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত।

পটিয়ার বর্তমান ইউএনও ফারহানা জাহান উপমা সর্বশেষ চট্টগ্রাম জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।২০১২ সালে তিনি প্রথমবারের মতো ৩১ তম বিসিএস পরীক্ষায় অংশ গ্রহন করে কৃতিত্বের সাথে প্রথম হওয়ার গৌরব অর্জন করেন।

তিনি ঢাকার মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট থেকে মাধ্যমিক এবং এসওএস হারমান মেইনার কলেজ থেকে উচ্চ মাধ্যমিকের গন্ডি পেরিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ব্যাবসা প্রশাসন ইনস্টিটিউট থেকে বিবিএ শেষ করে যোগদেন প্রথম কর্ম জীবন এইচএসবিসি ব্যাংকে। এসময় তিনি ৩১ তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে প্রথম স্থান অধিকার করে সরকারী চাকরিতে প্রবেশ করেন।

তিনি এর আগে কুমিল্লা ও চট্টগ্রাম জেলায় সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেছেন।এদিকে নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ ২০১৮ সালের ১ অক্টোবর কোম্পানিগঞ্জ উপজেলায় যোগদান করেন। তিনি ১ বছর ৯ মাস সততার সাথে দায়িত্ব পালন করেছেন বলে জানা গেছে। তিনি নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলা থেকে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।

পটিয়া পৌর প্যানাল মেয়র,আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলর মুহাম্মদ আবু ছৈয়দ বলেছেন, ইউ,এন,ও উপমা আপা পটিয়া কর্মস্হলে যোগদানের পর করোনা মোকাবেলাসহ বিভিন্ন কর্মকার্ন্ডে কর্মদক্ষতা নিয়ে সুনামের সহিত জনগনের পাশে থেকে সর্বস্তরের লোকজনের মনিকোটরে স্হান করে নিয়েছেন।

তিনি ৬ মাসের শিশু ঘরে রেখে, দিন রাত এমনকি গভীর রাত পর্যন্ত মাঠে ময়দানে, পাড়া মহল্লাসহ বিভিন্ন এলাকায় সততার সহিত কাজ করেছেন।তিনি বৃদ্ধ পুরুষ ও মহিলাদের কাছে মা, যুবক ও যুবতীদের কাছে আপা নামে সুপরিচিত। তার কর্মদক্ষ, সততায়, আমিসহ পটিয়াবাসীরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.