চট্টগ্রামে ২৪ ঘন্টায় নতুন আরো ১২৮ জন করোনা শনাক্ত

0

সিটি নিউজঃ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৮২২ জনের নমুনা পরীক্ষায় নতুন করে আরো ১২৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১ জনের। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৭ জন।

আজ মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করে জানান গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৫টি ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজে ৮২২ জনের নমুনা পরীক্ষায় ১২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে নগরীর ১০৩ জন ও জেলার বিভিন্ন উপজেলার ২৫ জন।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৮০ জনের মধ্যেন ফলাফলে ৪৬ জনের পজেটিভ। চমেকের ল্যাবে ১৭৮ টি নমুনার মধ্যে ২৮ জনের পজেটিভ পাওয়া গেছে। এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৫০ টি নমুনা পরীক্ষা করে করোনার উপস্থিতি মিলেছে ২৪জনের শরীরে। অপরদিকে কক্সবাজার মেডিকেল কলেজে ১২ জনের নমুনা পরীক্ষা করে কোন করোনা পজেটিভ রোগী পাওয়া যায়নি।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ১৫৬ জনের পরীক্ষায় ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও জেলার আনোয়ারা (১জন), পটিয়া (২), বোয়ালখালী (৩জন), রাঙ্গুনিয়া (১জন), ফটিকছড়ি (৬জন), হাটহাজারী (৩জন), সীতাকুণ্ড (২জন) উপজেলায় করোনা সংক্রমণ মিলেছে ২৫ জনের মধ্যে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.