আশীর্বাদ’ ছবিতে মাহি ইন-অপু আউট 

0

বিনোদন জগতঃ সরকারী অনুদানে মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে রচিত ‘আশীর্বাদ’ সিনেমার নায়িকা নিয়ে তোলপাড় রকমের কাণ্ড হয়ে গেল। প্রথমে জানা গেল নায়িকা হিসেবে থাকছেন অপু বিশ্বাস। পরে একদিনের ব্যবধানে বাদ পড়েন তিনি। আবার, অপুর বিকল্প হিসেবে নায়িকার নাম গোপন রাখতে চেয়েছিলেন প্রযোজক। তবে নায়িকা মাহিয়া মাহি নিজেই জানিয়ে দিলেন আলোচিত ‘আশীর্বাদ’ সিনেমায় তিনি অভিনয় করবেন নায়িকা চরিত্রে।

রবিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সরকারি অনুদানপ্রাপ্ত ‘আশীর্বাদ’ সিনেমার কেন্দ্রীয় চরিত্র সুবর্ণার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন অপু বিশ্বাস। কিন্তু মাত্র একদিন পরেই অপেশাদার আচরণের অভিযোগে বাদ পড়েন অপু। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিনেমার প্রযোজক ও রচয়িতা জেনিফার ফেরদৌস।

অপুর পরিবর্তে নতুন একজন নায়িকা চূড়ান্ত করে ফেলেছেন বলেও জানান তিনি। শুটিং শুরুর আগে নতুন নায়িকার নাম বলার কথা জেনিফারের। তবে তার আগেই নায়িকা মাহি জানালেন তিনি সুবর্ণা চরিত্রে অভিনয় করছেন। মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে রচিত এ সিনেমায় মাহির নায়ক রোশান। সেপ্টেম্বরের শুরুতে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

জানা গেছে, প্রযোজক জেনিফার ফেরদৌসকে কথা দিয়েও তা রাখেননি অপু বিশ্বাস। চুক্তি সংক্রান্ত ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রযোজনা সংস্থার অনুমতি ছাড়া পোস্ট দিতে বারণ ছিল অপুর জন্য। কিন্তু অপু বিশ্বাস নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে বসেন। প্রযোজক জেনিফার এর ব্যাখ্যা চাইলে কথা কাটাকাটি হয়। পরে পরিচালকের সঙ্গে কথা বলে অপুকে বাদ দেন জেনিফার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.